• ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

অস্ত্রোপচারের মাধ্যমে পা কেটে ফেলতে হলো যুবদল নেতা আলতাফের

sylhetsurma.com
প্রকাশিত জানুয়ারি ১৯, ২০১৮

নিজাম ইউ জায়গীরদার : সিলেট জেলা যুবদল নেতা আলতাফ হোসেনের ডান পা অস্ত্রোপচারের মাধ্যমে কেটে ফেলা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সন্ধার দিকে নগরীর পুরানলেনস্থ সিলেট ডায়াবেটিক হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে আলতাফ হোসেনের ডান পা হাঁটু থেকে কেটে ফেলা হয়। গত জুন থেকে মরন ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে তিনি সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে কেমিওথেরাপি নেয়ার একপর্যায় ডান পায়ে পচন ধরলে ডাক্তারের পরামর্শ অনুযায়ী অস্ত্রোপচারের মাধ্যমে ডান পা হাঁটু থেকে কেটে ফেলা হয়েছে।

বৃহস্পতিবার সিলেট জেলা যুবদল সভাপতি আব্দুল মান্নান সূত্রে এ তথ্য জানানো হয়েছে।

সিলেট জেলা যুবদলের সাধারন সম্পাদক মামুনুর রশিদ মামুন বলেন, শারীরিক অবস্থার অবনতি ঘটায় গত বুধবার দিবাগত রাতে আলতাফকে ওসমানী থেকে সিলেট ডায়াবেটিক হাসপাতালে নেওয়া হয়। গতকাল সন্ধার দিকে অস্ত্রোপচার করে তাঁর ডান পা হাঁটু পর্যন্ত কেটে ফেলা হয়েছে।

সম্প্রতি সময়ে গত ৭মাসের চিকিৎসা থেকে শুরু করে পা কাটা পর্যন্ত আলতাফ হোসেনের অসহায় স্ত্রী নিঃস্ব হয়ে পড়েছেন। ফলে বর্তমানে অর্থাভাবে বিনাচিকিৎসায় তিনি (আলতাফ হোসেন) সিলেট ডায়াবেটিক হাসপাতালে শয্যাশায়ী রয়েছেন।

আলতাফ হোসেনের স্ত্রী রুকিয়া বেগম আমাদের প্রতিবেদককে জানান দেশের ও দেশের বাইরে থেকে অনেকেই আমার স্বামী আলতাফের সুস্থতার জন্য আর্থিক সহযোগিতা ও সাহায্য করেছেন, আর এজন্যই দীর্ঘ ৭মাস চিকিৎসার খরচ চালানো সম্ভব হয়েছে। স্ত্রী রোকিয়া বেগম সবার কাছে স্বামী আলতাফের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

আগামীতে চিকিৎসা চালিয়ে যেতে ও স্বামীকে বাঁচাতে অসহায় স্ত্রী রুকিয়া বেগম বিএনপি, যুবদল’সহ সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগীতা কামনা করেছেন।

এদিকে সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার দৃষ্টি আকর্ষণ করেছেন অসুস্থ আলতাফের স্ত্রী রুকিয়া বেগম। তিনি বলেছেন, ‘আমাদের নেত্রী হলেন কর্মীবান্ধব, সব সময়ই রয়েছে তৃণমূল কর্মীদের প্রতি সুদৃষ্টি। তিনি অসহায় নেতাকর্মীদের পাশে দাঁড়িয়েছেন সবসময়। আমি উপায় না পেয়ে এখন তার সহায়তা কামনা করছি। তিনি আর্থিকভাবে সহায়তা করলে হয়তো আমার স্বামী সুস্থ হয়ে ঘরে ফিরতে পারবেন। আশাকরি তিনি আমার স্বামীর এই দুঃসহ অবস্থা থেকে ফিরতে সহায়তা করবেন। আমি তার কাছে এভাবে সাহায্য চাইব- কখনো ভাবতে পারিনি! সবাই আমাকে ক্ষমা করবেন।

কেউ যদি আলতাফ হোসেনকে সাহায্য করতে চান তবে নিম্ন ঠিকানায় যোগাযোগ করতে পারেন।

ব্যাংক একাউন্টঃ

NRBC BANK SYLHET
উপশহর শাখা
গ্রহীতা : রুকিয়া বেগম
হিসাব নং ০১৩৬৩১১০০০০০৯৭৮
যোগাযোগ : ০১৭৭০২১৫১৩৯
ঘোষণা : সিলেট সংবাদ খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে। অথবা সাহায্যপ্রার্থীর দেয়া মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। সিলেট সংবাদ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।