• ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

আওয়ামী লীগের দেশব্যাপী সাংগঠনিক সফর আজ থেকে শুরু

sylhetsurma.com
প্রকাশিত জানুয়ারি ২৬, ২০১৮

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলকে গতিশীল ও নির্বাচনমুখী করার লক্ষ্যে আজ শুক্রবার থেকে সারাদেশে আওয়ামী লীগের সাংগঠনিক সফর শুরু হচ্ছে।
এ সফরের অংশ হিসেবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আগামীকাল সকাল ১০টায় মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি এবং কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।
সভায় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাড. সাহারা খাতুন এমপি, অ্যাড. আব্দুল মান্নান খান, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফফর হোসেন পল্টু, মুকুল বোস, যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মণি এমপি, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য নুরুল মজিদ হুমায়ুন এমপি, আখতারুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, মহিলা বিষয়ক সম্পাদিকা ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাড. মৃণাল কান্তি দাস এমপি, কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সদস্য অ্যাড. কামরুল ইসলাম এমপি, সিমিন হোসেন রিমি এমপি, অ্যাড. এবিএম রিয়াজুল কবির কাওছার উপস্থিত থাকবেন।
এছাড়াও আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপি’র নেতৃত্বে আওয়ামী লীগের একটি টিম বগুড়ায় সাংগঠনিক সফরে যাবেন।
এ টিমে রয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহ্্মুদ চৌধুরী এমপি, আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সদস্য মো. মমতাজ উদ্দিন।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য পীষুষ কান্তি ভট্টাচার্য্যরে নেতৃত্বে গঠিত দলের আরেকটি টিম নড়াইল সফরে যাবে।
এ টিমে রয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান এমপি, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সদস্য বেগম মন্নুজান সুফিয়ান এমপি, এস, এম কামাল হোসেন ও অ্যাড. আমিরুল আলম মিলন ।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাড. আব্দুল মতিন খসরু এমপি’র নেতৃত্বে আওয়ামী লীগের একটি টিম ফেনী জেলা সফর করবে।
এ টিমের অন্যরা হলেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী ও যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশীদ।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপি’র নেতৃত্বে আওয়ামী লীগের একটি টিম আগামী শনিবার নাটোর সফরে যাবে। এ টিমের অন্যরা হলেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহ্্মুদ চৌধুরী এমপি, আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা ও আওয়ামী লীগের কার্য নির্বাহী সংসদের সদস্য মো. মমতাজ উদ্দিন।
এছাড়াও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি’র নেতৃত্বে আওয়ামী লীগের একটি টিম পটুয়াখালী জেলায় সাংগঠনিক সফরে যাবেন।
এ টিমে রয়েছেন, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান এমপি, সাংগঠনিক সম্পাদক আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম এমপি, তথ্য ও গবেষনা সম্পাদক অ্যাড. আফজাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ ও আইন বিষয়ক সম্পাদক অ্যাড. শ. ম রেজাউল করিম।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি আওয়ামী লীগ নেতৃবৃন্দের দেশব্যাপী এই সাংগঠনিক সফরকে সফল করার লক্ষে সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।

 

 ২৬ জানুয়ারি, ২০১৮ (বাসস)