• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

পুলিশে চাকরির নামে প্রতারণায় যুবক আটক

প্রকাশিত মার্চ ৬, ২০১৮
পুলিশে চাকরির নামে প্রতারণায় যুবক আটক

সিলেট সুরমা ডেস্ক :: কিশোরগঞ্জে পুলিশ কনস্টেবল পদে চাকরি দেওয়ার নামে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে এমরান হাসান ভূ্ইঁয়া ওরফে অ্যাকশান (৩০) নামে এক প্রতারককে আটক করা হয়েছে।

সোমবার (৫ মার্চ) দিনগত রাত সাড়ে ৮টার দিকে কিশোরগঞ্জ শহরের আখড়াবাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। প্রতারক এমরান হাসান কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের বীরদামপাড়া গ্রামের মো. ছিদ্দিক মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, পুলিশ কনস্টেবল পদে চাকরি দেওয়ার নাম করে যশোদলের লিয়াকত মাস্টারের ছেলে মোস্তাক মিয়ার কাছ থেকে ৯ লাখ টাকা নেন এমরান হাসান।

শনিবার (৩ মার্চ) কিশোরগঞ্জ পুলিশ লাইনসে পুলিশ কনস্টেবল পদে চাকরি নিয়োগেরর বাছাই পরীক্ষা অনুষ্ঠিত। কিন্তু মোস্তাক ওই বাছাইয়ে উত্তীর্ণ হতে পারেনি। এরপর থেকে আত্মগোপনে চলে যান এমরান।

সোমবার রাতে শহরের আখড়াবাজার এলাকায় মোস্তাকের লোকজন প্রতারক এমরানকে পেয়ে আটক করে স্থানীয় ৬ নং ওয়ার্ড কাউন্সিলর এয়াকুব সুমনের কার্যালয়ে নিয়ে যায়।

এমরান হাসান র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও গোয়েন্দা পুলিশের (ডিবি) সোর্স হিসেবে কাজ করছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও সিনিয়র সহকারী পরিচালক লেফট্যানেন্ট এম শোভন খান এবং ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহম্মদ শফিকুল ইসলাম।

তাকে আটকের ব্যাপারে কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুশামা মো. ইকবাল হায়াত বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।