• ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

জকিগঞ্জে পাপলুর নেতৃত্বে লিফলেট বিতরণ

sylhetsurma.com
প্রকাশিত মার্চ ২০, ২০১৮
জকিগঞ্জে পাপলুর নেতৃত্বে লিফলেট বিতরণ

সিলেট সুরমা ডেস্ক : জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় দলের চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে জকিগঞ্জ পৌর শহরে পুলিশি বাধা উপেক্ষা করে আজ মঙ্গলবার লিফলেট বিতরণ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল নেতাকর্মীরা । কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি, জেলা যুবদল নেতা সিদ্দিকুর রহমান পাপলুর নেতৃত্বে সকাল থেকেই দলীয় কর্মীরা পৌর শহরের মূল সড়কের পাশে দোকান, মার্কেটের ব্যবসায়ী ও শহরে আসা আগন্তুকদের মধ্যে লিফলেট বিতরণ করেন এবং সেই সাথে খালেদার জন্য দোয়া ও মুক্তির আন্দোলনে শরিক হওয়ার আহ্বান জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপি নেতা জেলা বিএনপির উপদেষ্টা আব্দুশ শহীদ মাসুক, উপজেলা ও পৌর বিএনপির সাধারন সম্পাদক ও জেলা বিএনপির সম্পাদক শফিক আহমদ ও শাকুর আহমদ, সাংগঠনিক সম্পাদক হাসান আহমদ, জেলা বিএনপি সদস্য শাহিন আহমদ, জেলা ছাত্রদলের সহ-সাধারন সম্পাদক সালাউদ্দীন আহমদ, সহ-সাংগঠনিক আহমেদ ফেরদৌস সাকের, জুনেদ আহমদ, জকিগঞ্জ উপজেলা আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন হীরা, যুবদল নেতা মাসুম আহমদ, শিব্বির আলম রনী, জেলা সদস্য রুহুল আমিন, সুমন আহমদ চৌ:, সয়েফ আহমদ, মদন মোহন কলেজ ছাত্রদল নেতা মেহদী হাসান চৌধুরী, জেলা ছাত্রদল নেতা ইজ্জাদুর রহমান মুন্না, ফয়সল আহমদ,জয়নাল আহমদ, আলতাব আহমদ, সুমন আহমদ, কামরুল ইসলাম, মাহবুব আলম, জবরুল ইসলাম ইমন প্রমুখ।

এর আগে, খালেদা জিয়ার মুক্তির দাবিতে অবস্থান কর্মসূচি, মানববন্ধন, অনশন, স্মারকলিপি ও কালো পতাকা, কালো ব্যাজ ধারন, প্রতিবাদ মিছিলের মতো কর্মসূচি পালন করেছে সিলেট বিএনপি।

প্রসঙ্গত, দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গত ৮ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন ঢাকার বিশেষ জজ আদালত-৫ এর বিচারক ড. আখতারুজ্জামান। রায় ঘোষণার পর থেকে খালেদা জিয়া পুরনো ঢাকার নাজিম উদ্দিন রোডের কারাগারে রয়েছেন।