,

আলোচিত বিউটি হত্যা: ‘ভাড়াটে খুনির’ সন্ধানে পুলিশ

সিলেট সুরমা ডেস্ক : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে আলোচিত বিউটি আক্তার হত্যাকাণ্ডের ঘটনায় ‘ভাড়াটে খুনিকে’ খুঁজছে পুলিশ। তাকে গ্রেপ্তার করতে পুলিশের একাধিক টিম কাজ করছে মাঠে। পাশাপাশি খুনিকে ধরতে উন্নত প্রযুক্তিও ব্যবহার করা হচ্ছে।

হবিগঞ্জের পুলিশ সুপার বিধান ত্রিপুরা এসব তথ্য জানিয়েছেন।

খুনির ব্যাপারে বিধান ত্রিপুরা বলেন, ‘ভাড়াটে খুনি একই এলাকার বাসিন্দা, সে এলাকায় খারাপ লোক হিসেবেই পরিচিত। সে এলাকার চুরি ডাকাতির সঙ্গেও জড়িত।

খুনিকে ভাড়া করার প্রসঙ্গে এসপি বলেন, ‘বিউটিকে হত্যার জন্য মাত্র ১০ হাজার টাকা দিয়ে খুনি ভাড়া করা হয়। চুক্তি অনুযায়ী, বিউটিকে হত্যার দিন মাত্র আড়াই হাজার টাকা দেওয়া হয় খুনিকে, হত্যার পর বাকি টাকা দেওয়ার কথা ছিল।’

এসপি বিধান ত্রিপুরা আরও বলেন, ‘বিউটির বাবা সায়েদ আলী, গ্রামের প্রতিবেশী সম্পর্কীয় চাচা ময়না মিয়া ও ভাড়াটে খুনি; ৩ জনই লাখাইয়ের গুনিপুর থেকে বিউটিকে এনে স্থানীয় নদীর পাড়ে হত্যা করে লাশটি হাওরে ফেলে দেয়।’

তিনি বলেন, ‘পুলিশ খুনিকে গ্রেপ্তারের জন্য খুঁজছে। আশা করি দ্রুততম সময়ের মধ্যে তাকে গ্রেপ্তার করতে পারবো।’

জানা গেছে,গত ২১ জানুয়ারি বিউটি আক্তারকে বাড়ি থেকে নিখোঁজ হয়। তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়,তাকে অপহরণ করে নিয়ে যায় বাবুল মিয়াসহ তার লোকজন। এ ঘটনার প্রায় ১ মাস পর বাবুল মিয়া বিউটিকে তার বাড়িতে রেখে পালিয়ে যায়। তবে বাড়ি ফিরে বিউটি দাবি করে প্রেমঘটিত কারণে সে স্বেচ্ছায় বাবুলের সঙ্গে চলে গিয়েছিল। পরে ১ মার্চ বিউটি আক্তারের বাবা সায়েদ আলী বাদী হয়ে বাবুল ও তার মা ব্রাহ্মণডোরা ইউনিয়নের ইউপি সদস্য কলমচানের বিরুদ্ধে হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন। এরপর ১৬ মার্চ রাতে বিউটিকে নানাবাড়ি থেকে নানির অমতে নিয়ে যায় তার বাবা। পরদিন ১৭ মার্চ বিউটি আক্তারের লাশ স্থানীয় হাওর থেকে উদ্ধার করে পুলিশ।

এদিকে বিউটিকে হত্যা ও ধর্ষণের অভিযোগে পরদিন তার বাবা বাদী হয়ে বাবুল মিয়াসহ দু’জনের নাম উল্লেখ করে অজ্ঞাত কয়েকজনকে আসামি করে শায়েস্তাগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলার পরিপ্রেক্ষিতে ২১ মার্চ পুলিশ বাবুলের মা ইউপি সদস্য কলম চান ও সন্দেহভাজন হিসেবে একই গ্রামের ঈসমাইল নামের একজনকে আটক করে।

এই ঘটনার পর ২৯ মার্চ হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আসম শামছুর রহমান ভূঁইয়াকে প্রধান করে তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি করেন পুলিশ সুপার বিধান ত্রিপুরা। এরপর ৩১ মার্চ সিলেট থেকে বাবুলকে আটক করে র‌্যাব।

এদিকে ৭ মার্চ হত্যাকাণ্ডের ঘটনায় বিউটির বাবা নিজেকে হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে হবিগঞ্জ আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়।



এ সংবাদটি 51 বার পড়া হয়েছে.
এ সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •   
  •   
  • 9
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    9
    Shares

Leave a Reply

...................................................................................................... .......................................................................................................... ............................................................................................................. logo copy ........................................................................................................... ........................................................................................................ ......................................................................................................
12-4-300x214 ...........................................................  
সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com
শিরোনাম :
সিলেটের বিছানাকান্দি সীমান্তে বিড়ির চালান জব্দ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু বিশ্বনাথে ছিনতাই করে ব্যবসায়ীকে হত্যা চেষ্ঠায় মামলা দায়ের প্রধানমন্ত্রী তিন দিনের সরকারী সফরে কাল অষ্ট্রেলিয়া যাচ্ছেন আদালতের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করে নির্বাচনে অংশ নিন : বিএনপিকে নাসিম দলমত নির্বিশেষে জাতি গঠনে এগিয়ে আসুন : রাষ্ট্রপতি ২০১৯ সালের ক্রিকেট বিশ্বকাপ আসর শুরু ৩০ মে সিলেট নগরীতে শিলং তীর জুয়ার আসর থেকে ৫ ‘জুয়াড়ি’ আটক  আগে ছাত্রলীগ নায়ক উপহার দিতো, এখন দেয় ভিলেন টি-টোয়েন্টিতে সাকিব আল হাসানের অনন্য রেকর্ড গ্লোবাল উইমেন’স লিডারশিপ এওয়ার্ড পাচ্ছেন প্রধানমন্ত্রী আগামী জাতীয় নির্বাচনে বহিঃবিশ্বের হস্তক্ষেপ আশা করে না আওয়ামী লীগ : ওবায়দুল কাদের দ্বিতীয় মেয়াদে শপথ নিলেন রাষ্ট্রপতি আবদুল হামিদ সাংবাদিক নির্যাতনে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আশ্বাস: কমিশনার আছাদুজ্জামান মৌলভীবাজারের বড়লেখায় যুবলীগ নেতার গলাকাটা লাশ উদ্ধার দুর্নীতি ও নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : তারানা হালিম তারেক রহমানকে বাংলাদেশী পাসপোর্ট দেখানোর আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ তারেক রহমান পাসপোর্ট জমা দিয়ে থাকলে দেখান: রুহুল কবির রিজভী পররাষ্ট্র প্রতিমন্ত্রীকে লিগ্যাল নোটিশ তারেক রহমানের রাষ্ট্রপতি আবদুল হামিদ মঙ্গলবার দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি হিসেবে শপথগ্রহণ করবেন নির্বাচনের মাঠে ফাউল খেললে জনগণ আপনাদের লাল কার্ড দেখাবে : মোহাম্মদ নাসিম ক্রিয়েটিভ সোশ্যাল অর্গানাইজেশন এর উদ্যোগে ১৫০’শ ছাত্র-ছাত্রীর রক্তের গ্রুপ নির্ণয় কুচাই ইউনিয়ন যুবলীগের সভাপতি মিঠুর মাতা হৃদরোগে আক্রান্ত আগামী ১২ মে সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন সরকারের কার্যকরী পদক্ষেপের ফলেই বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ : শিক্ষামন্ত্রী ব্রিটিশ সরকারের সঙ্গে কথা হয়েছে, তারেককে ফেরত নেবই: প্রধানমন্ত্রী শেখ হাসিনা খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে বিএনপির বিক্ষোভ ভারত সফরের সঙ্গে নির্বাচনের সম্পর্ক নেই: ওবায়দুল কাদের বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টাসহ ৫৪ নেতাকর্মী আটক নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে : শিল্পমন্ত্রী কমনওয়েলথে আরও প্রতিনিধি চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় শেখ হাসিনা শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নফাসকারী চক্রের ১৫ সদস্য আটক ছাত্রলীগ নিয়ে নতুন করে ভাবছি: ওবায়দুল কাদের কারাগারে মশার উপদ্রব ও লোডশেডিংয়ের মধ্যে আছেন বেগম জিয়া: রিজভী হবিগঞ্জের বানিয়াচংয়ে বাস খাদে পড়ে আহত ৪০ মৌলভীবাজারের বড়লেখায় বিদ্যুৎস্পৃষ্টে যুবক নিহত এক মাসের মধ্যে মুক্তিযোদ্ধাদের জন্য বিনামূল্যে চিকিৎসা সেবা শুরু : মোজাম্মেল হক সিলেটের কানাইঘাটে বিদেশি মদ সহ ২ জন গ্রেপ্তার  তারেক রহমানকে লন্ডন থেকে ফিরিয়ে আনার অঙ্গীকার প্রধানমন্ত্রীর ৬ মে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ হবে: শিক্ষামন্ত্রী সিলেট-ঢাকা রুটে ডাবল ডেকার গ্রিনলাইন  বাসের যাত্রা শুরু অসহায় নারীদের কল্যাণে কাজ করছে সুরমা পাড়ের যুব সংঘ : মেয়র আরিফ সিলেটে চলন্ত ট্রেন থেকে ১৬৫ বোতল ফেন্সিডিলসহ আটক ১ দক্ষিণ সুরমা ছাত্রলীগ সভাপতি ছদরুলের পিতৃবিয়োগ : দাফন সম্পন্ন দক্ষিণ সুরমার বরইকান্দিতে জোড়া খুনের মামলায় ৪৯ আসামির জামিন নামঞ্জুর  ইলিয়াস আলীকে ফিরিয়ে দেয়ার দাবিতে সিলেট নগরীতে বিএনপির মানববন্ধন  দক্ষিণ কোরিয়ায় বাংলা নববর্ষ ১৪২৫ উদযাপন  বিয়ানীবাজারে পরোয়ানাভুক্ত আসামি গ্রেপ্তার আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না : হানিফ