,





মাহদি হত্যার মূল আসামী আটক : ৪ দিনের রিমান্ড মঞ্জুর

দক্ষিণ সুরমায় গত ২৬ মার্চ রাতে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিহত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদলয়ের সাবেক ছাত্র মাহদি আল সালাম হত্যার মূল আসামী ছিনতাইকারী শাকিল আহমদ (২৫) ৪ দিনের রিমান্ডে। সে দক্ষিণ সুরমা থানার ভার্থখলা এলাকার মৃত হাজী খুরশেদ মিয়ার ছেলে। গতকাল সোমবার সকালে সিলেট মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট প্রথম আদালতে জামিনের জন্য আত্মসমর্থন করে শাকিল। বিচারক মামুনুর রহমান সিদ্দিকী তাকে জামিন না দিয়ে কারাগারে প্রেরনের নির্দেশ দিলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কামাল ৭ দিনের রিমান্ডের আবেদন করেন আদালত ৪ দিনের রিমান্ড মঞ্জুর করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কামাল হোসেন সরকার জানান, মামলার সকল আসামীকে গ্রেফতার করা হয়েছে। মির্জা আতিকের ১৬৪ ধারা জবানবন্ধিতে জানাগেছে শাকিল মাহদীকে ছুরিকাঘাত করে তাই মূল আসামী শাকিলকে চার দিনের রিমান্ডে আনা হয়েছে।
উল্লেখ্য, নগরীর দক্ষিণ সুরমার কদমতলী এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মাহিদ আল সালাম (২৮) নামের এক যুবক নিহত হয়েছেন। তিনি সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) প্রাক্তন ছাত্র। নিহত মাহিদ নগরীর পাঠানটুলা আবাসিক এলাকার মৃত অ্যাডভোকেট মো. আব্দুস সালামের পুত্র।
(২৭ মার্চ) মধ্যরাতে হত্যাকান্ডের ঘটনায় নিহতের চাচা সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এটিএম হাসান জেবুল বাদী হয়ে আতিক, রিপনসহ চারজনের নাম
উল্লেখ করে দক্ষিণ সুরমা থানায় মামলা দায়ের করেন। প্রেস-বিজ্ঞপ্তি।

0Shares

Leave a Reply


সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com