,





সিলেট জেলা প্রেসক্লাব নির্বাচনের মনোনয়নপত্র বিতরণ কার্যক্রম শুরু

সিলেট জেলা প্রেসক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি গঠনের লক্ষ্যে নির্বাচন অনুষ্টিত হতে যাচ্ছে আগামী ১২ মে। শুক্রবার (২৭ এপ্রিল) বেলা ৩ টা থেকে নির্বাচনে অংশগ্রহণেচ্ছু প্রার্থীদের জন্য মনোনয়নপত্র প্রদান কার্যক্রম শুরু হয়।
এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট একেএম সামিউল আলম, নির্বাচন কমিশনার ভবতোষ রায় বর্মণ রানা, ফারুক মাহমুদ চৌধুরী, সিলেট জেলা প্রেসক্লাবের বর্তমান সভাপতি আজিজ আহমদ সেলিম, কোষাধ্যক্ষ মনিরুজ্জামান মনির, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ফয়সল আহমদ মুন্না, দপ্তর সম্পাদক মিসবাহ উদ্দীন আহমদ, নির্বাহী সদস্য ইমরান আহমদ, প্রেসক্লাব সদস্য সাত্তার আজাদ ও সুব্রত দাস প্রমুখ।
শুক্রবার বেলা ৩ টায় আনুষ্ঠানিকভাবে মনোনয়নপত্র বিতরণ কার্যক্রম শুরু হয়। সিলেট জেলা প্রেসক্লাব নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনারের কাছ থেকে তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে এককভাবে প্রথম মনোনয়নপত্র সংগ্রহ করেন বর্তমান তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এম এ মালেক। আগামী ২৯ এপ্রিল পর্যন্ত প্রতিদিন বিকাল ৩টা হতে ৫টা পর্যন্ত ক্লাব কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করতে পারবেন প্রার্থীরা।
প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল জানিয়েছেন আগামী ৩০ এপ্রিল বিকাল ৩টা হতে ৬টা পর্যন্ত ক্লাব কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেয়া যাবে। ১ মে মনোনয়নপত্র বাছাই ও ৩ মে বিকাল ৩টা হতে ৬টার মধ্যে প্রার্থীতা প্রত্যাহার করতে হবে। ৪ মে সন্ধ্যা ৬টায় চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। ১২ মে বেলা ২টা হতে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীন ভোটগ্রহণ এবং ভোটগ্রহণ শেষে গণনা ও ফলাফল প্রকাশ করা হবে। প্রেস-বিজ্ঞপ্তি।

0Shares

Leave a Reply


সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com