,

সিলেট জেলা প্রেসক্লাবের ওয়েব সাইট উদ্বোধন

মাহা-জেলা প্রেসক্লাব ক্রীড়ার পুরস্কার বিতরণ

মাহা-সিলেট জেলা প্রেসক্লাব অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও ওয়েবসাইটের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় (২৭ এপ্রিল) সিলেট নগরীর জিন্দাবাজারস্থ হোটেল গোল্ডেন সিটির হলরুমে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান মাহা’র সত্বাধিকারী ও বাংলাদেশ ফুটবল ফেডারেশন- বাফুফে’র সদস্য মাহি উদ্দিন আহমদ সেলিম, সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার ফয়সল মাহমুদ ও জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান শামীম আহমদ, দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার প্রধান সম্পাদক লিয়াকত শাহ ফরিদী।
সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আজিজ আহমদ সেলিমের সভাপতিত্বে এবং ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ফয়ছল আহমদ মুন্নার পরিচায়লনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র আরিফুল হক চৌধুরী বলেন- সাংবাদিকরা হচ্ছেন জাতির দর্পণ। প্রশাসন ও সমাজের ভুল-ত্রুটি ধরিয়ে দিয়ে তাদেরকে সুন্দরভাবে পরিচালিত করা ক্ষেত্রে গণমাধ্যমকর্মীরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। তবে সারাদিন পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি গণমাধ্যমকর্মীদের একটু চিত্ত বিনোদনেরও প্রয়োজন। এক্ষেত্রে খেলাধুলার বিকল্প নেই।
এসময় সিলেট জেলা প্রেসক্লাবের অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতায় সার্বিক সহযোগীতার জন্য স্পন্সর প্রতিষ্ঠান মাহা’র সত্বাধিকারী মাহি উদ্দিন আহমদ সেলিমের প্রশংসা করে আগামীতে সকল কর্মকা-ে তিনিও জেলা প্রেসক্লাবের সাথে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।
গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন- সিটি কর্পোরেশন আর জনপ্রতিনিধিরা কি উন্নয়ন করছে আর কি করছে না; গণমাধ্যমকর্মীদেরকে শুধু এসবের মধ্যে সীমাবদ্ধ না থেকে আগামী প্রজন্মকে কিভাবে শিক্ষিত করে তোলা যায় এ ব্যপারেও নজর দিতে হবে। না হলে সিলেটবাসীর জন্য বড় ধরণের শূন্যতা অপেক্ষা করছে বলে তিনি উল্লেখ করেন।
বিশেষ অতিথির বক্তব্যে মাহি উদ্দিন আহমদ সেলিম বলেন- সারাদিনের কর্মব্যস্ততার মাঝে সংবাদকর্মীদের খেলাধুলা করা প্রয়োজন। খেলাধুলা শুধু চিত্তবিনোদনের জন্য নয়, ইহা শরীর ও মনকে সুস্থ রাখে। তাই তাছাড়া খেলাধুলার মাধ্যমে পরস্পরের প্রতি বন্ধুত্বপূর্ণ সম্পর্কও গড়ে উঠে।
এসময় তিনি জেলা প্রেসক্লাব সংশ্লিষ্টদের নিয়মিত খেলাধুলার আয়োজন করার তাগিদ দিয়ে আগামীতেও জেলা প্রেসক্লাবের সকল কর্মকা-ে সার্বিক সহযোগীতার কথা পুনর্ব্যাক্ত করেন। খেলাধুলার প্রসারে সংবাদ মাধ্যম ও সাংবাদিকদের ভূমিকা অপরিসীম উল্লেখ করে তিনি খেলাধুলার প্রসারে নিজের উন্নয়ন কর্মকা- এবং আগামীর স্বপ্ন ও পরিকল্পনার কথা তুলে ধরেন।
তিনি বলেন- অনেকেই জানে না যে আয়োজক হিসেবে সিলেট এখন অনেক এগিয়ে গেছে। আর মাহা শুধু ক্রীড়াক্ষেত্রেই সহযোগীতা করে না। সিলেটের ক্রীড়া ও শিক্ষার উন্নয়নে মাহা সর্বদা পাশে আছে এবং পাশে থাকবে বলে উল্লেখ করেন।
বিশেষ অতিথির বক্তব্যে সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শামীম আহমদ বলেন, সিলেট জেলা প্রেসক্লাবে মুক্তিযুদ্ধের স্বপক্ষের সাংবাদিকদের সংগঠন। এ সংগঠনের উন্নয়নে সিলেট জেলা পরিষদ সবসময় পাশে থাকবে।
অনুষ্ঠানে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ জেলা প্রেসক্লাব কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দকে সাথে নিয়ে ক্লাবের নিজস্ব ওয়েবসাইট উদ্বোধন করেন। এটিই হচ্ছে সিলেট বিভাগে কোন সাংবাদিক সংগঠনের প্রথম ওয়েবসাইট।
অনুষ্ঠানের অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ওয়েছ খছরু, সহ-সভাপতি মঈন উদ্দিন, সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল, কোষাধ্যক্ষ মনিরুজ্জামান মনির, সমকালের স্টাফ রিপোর্টার মুকিত রহমানী, দৈনিক শ্যামল সিলেটের সহ-সম্পাদক মতিউল বারী চৌধুরী খুর্শেদ।
সিলেট জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ রাসেল, পাঠাগার সম্পাদক কাইয়ুম উল্লাস, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এম এ মালেক, দপ্তর সম্পাদক মিসবাহ উদ্দীন আহমদ, নির্বাহী সদস্য তুহিনুল হক তুহিন, ইমরান আহমদ, নূরুল হক শিপু।
জেলা প্রেসক্লাব সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন শফিকুর রহমান চৌধুরী, মামুন হাসান, সাঈদ চৌধুরী টিপু, এ এইচ আরিফ, সাত্তার আজাদ, ছামির মাহমুদ, আনন্দ সরকার, শফিকুর রহমান চৌধুরী, নাসির উদ্দিন, ইউসুফ আলী, এস এম রফিকুল ইসলাম সুজন, মাহমুদ হোসেন, মোস্তাফিজুর রহমান রুমান, অমিতা সিনহা, মাইস্লাম রাজেশ, শংকর দাস, অমলকৃষ্ণ দেব, নুরুল ইসলাম, সুব্রত দাস, মঞ্জুর হোসেন খান, আলী আকবর চৌধুরী, রায়হান উদ্দিন, ওলিউর রহমান, আশরাফ চৌধুরী রাজু, এম আর টুনু তালুকদার, শাহীন আহমদ, নেহার রঞ্জন পুরকায়স্থ, গাজী মো. জাফর ছাদেক (কয়েছ), আজমল খান, আমিনুল ইসলাম রোকন, মইনুল হাসান টিটু, মো. আবু বকর, এনামুল কবীর, রফিকুল ইসলাম কামাল, আব্দুল আহাদ, আনোয়ার হোসেন, রাহুল তালুকদার পাপ্পু, দিব্য জ্যোতি সী, ছয়ফুল আলম অপু, মিঠু দাস জয় প্রমুখ।
উক্ত অনুষ্ঠানে সিলেট জেলা প্রেসক্লাবের সিনিয়র সদস্য শ্যামল সিলেটের প্রধান আলোকচিত্রী ইকবাল মনসুরের আশু সুস্থতার জন্য মিলাদ মাহফিল অনুষ্টিত হয়। এতে মোনাজাত পরিচালনা করেন সিলেট মহানগরী ইমাম সমিতির সভাপতি মাওলানা হাবীব আহমদ শিহাব। প্রেস-বিজ্ঞপ্তি।



এ সংবাদটি 215 বার পড়া হয়েছে.
এ সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •   
  •   
  • 64
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    64
    Shares

Leave a Reply

শিরোনাম

...................................................................................................... .......................................................................................................... ............................................................................................................. logo copy ........................................................................................................... ........................................................................................................ ......................................................................................................
12-4-300x214 ...........................................................  
সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com
শিরোনাম :
বাসদ নেতা মুক্তিযোদ্ধা ম. আ. মোক্তাদিরের ২১ মৃত্যু বার্ষিকী ১৪ সেপ্টেম্বর শুক্রবার যুবলীগ নেতা মিঠু অসুস্থ : দোয়া কামনা ঈদ জামাতে এসএমপির থাকবে কয়েক স্তরের নিরাপত্তা হবিগঞ্জে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে প্রাণ গেল ৬ সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাব ও মানবাধিকার তথ্য পর্যবেক্ষণ সোসাইটির মানববন্ধন শীঘ্রই ঘোষণা হচ্ছে সিলেট জেলা ও মহানগর যুবদলের কমিটি! বঙ্গবন্ধু ছিলেন এদেশের মাটি ও মানুষের পরম বন্ধু : লুৎফুর রহমান সাম্প্রদায়িক অপশক্তি প্রতিহত করুন: ওবায়দুল কাদের গোলাপগঞ্জে একটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে ১০ লক্ষ টাকার মালামাল লুট বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন রাজনীতিবিদদের চাঁদাবাজি বন্ধ হলে পুলিশেরও বন্ধ হবে: সেতু মন্ত্রী মাদ্রাসায় গণধর্ষণের শিকার নাবালিকা আগামী ১ সেপ্টেম্বর থেকে শুরু জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন মাস্টার্সের সনদ পেল কওমি মাদ্রাসার দাওরায়ে হাদিস পবিত্র ঈদুল আজহা আগামী ২২ আগস্ট মেঘনার স্রোতে প্রাণ গেল দুই স্কুল ছাত্রের বঙ্গবন্ধু হত্যার পরও এখনো সেই ষড়য়ন্ত্র চলছে: আসাদুজ্জামান খাঁন কামাল সড়কে অনিয়ম বরদাশত করা যাবে না : প্রধানমন্ত্রী কুমিল্লার মামলায় খালেদার ছয় মাসের জামিন বহাল প্রাথমিক শিক্ষা অষ্টম শ্রেণি পর্যন্ত হলে পঞ্চমে সমাপনী থাকবে না: মোস্তাফিজুর রহমান ওবায়দুল কাদের জানতে চান বিএনপি কি পাগলা কুকুর? র‌্যাবের হাতে জাবালে নূরের ৬টি বাস আটক সিলেট নগরীতে স্থগিত দুই কেন্দ্রে ভোট গ্রহণ চলছে মৌলভীবাজারের বড়লেখায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা আফগানিস্তানে তালেবান হামলায় ১৪ সেনা সদস্য নিহত চেক জালিয়াতী মামলার পলাতক আসামী সুহেলের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি অবশেষে জেল থেকে মুক্তি পেলেন হাসনাত করিম জনসংখ্যার তুলনায় ব্যাংক সংখ্যা কম: অর্থমন্ত্রী জাবালে নূর বাস মালিক দোষ স্বীকার করলেন দোষ করে কয়েকজন, বদনাম হয় পুরো ছাত্রলীগের: ওবায়দুল কাদের নিজেকে বিজয়ী ঘোষণার দাবিতে রিটার্নিং অফিসার আলীমুজ্জামানের কাছে আরিফ  বানিয়াচংয়ে সাবেক ইউপি সদস্যের ছেলে পুলিশের হাতে ইয়াবাসহ আটক মৌলভীবাজারের শমশেরনগরে জনতার হাতে দুই ভাইসহ আটক ৩ আওয়ামী লীগ নেতা শামীমের মৃত্যুতে দক্ষিণ সুরমা জার্নালিস্ট ক্লাবের শোক প্রকাশ আওয়ামী লীগ নেতা শামীমের মৃত্যুতে স্বর্ণশিখা সমাজকল্যাণ সমিতির শোক প্রকাশ আওয়ামী লীগ নেতা শামীমের মৃত্যুতে হাজী গুলজারের শোক প্রকাশ আওয়ামী লীগ নেতা শামীমের মৃত্যুতে ২৭ নং ওয়ার্ড আ’লীগের শোক প্রকাশ আওয়ামী লীগ নেতা শামীমের ইন্তেকালে কাউন্সিলর লিপনের শোক প্রকাশ অবশেষে লাইফ সাপোর্টে থাকা আলী আর নেই লাইফ সাপোর্টে মোঃ আলী : দোয়া কামনা গোলাপগঞ্জে শিক্ষামন্ত্রীর মতবিনিময় বয়কট আওয়ামী লীগ নেতাদের আরিফ জনগণের মনে জায়গা করে নিয়েছে : খসরু  বৃহস্পতিবারও সড়ক অবরোধের ঘোষণা শিক্ষার্থীদের স্থগিত ২ কেন্দ্রে ভোট ১১ আগস্ট  ২ যুগের অধিক সময় ধরে এলাকার সমাজ সেবায় নিয়োজিত তৌফিক বকস্ লিপন বাল্য বিবাহ ভেঙে গেল তিন কিশোরীর সাহসিকতায় মৃত লোকের ভোটদান অভিযোগ করায় সাংবাদিকের উপর ৫৭ ধারায় মামলা র‌্যাবের অভিযানে তিন মাদক ব্যবসায়ী নিহত সিলেট সিটি নির্বাচনে সরে দাঁড়ালেন বিএনপির বিদ্রোহী প্রার্থী : সেলিম