,





হবিগঞ্জে মসজিদের ইমাম নিয়োগকে কেন্দ্র করে নিহত ১

হবিগঞ্জে মসজিদের ইমাম নিয়োগকে কেন্দ্র করে নিহত ১ 

সিলেট সুরমা ডেস্ক : হবিগঞ্জে মসজিদের ইমাম নিয়োগকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে বাদশা মিয়া (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত ১০ জন। তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।শুক্রবার (১৩ জুলাই) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত বাদশা মিয়া ওই গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের সুলতনাশী গ্রামের সাহেব বাড়ি মসজিদের ইমাম নিয়োগকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরে বাদশা মিয়া ও একই গ্রামের সামছুল হকের মধ্যে বিরোধ চলছিল। এরই জের ধরে শুক্রবার সন্ধ্যায় বাদশা মিয়া ও সামছুল হক বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে।

এসময় বাদশা মিয়াসহ বেশ কয়েকজন আহত হলে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে বাদশা মিয়াকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক ডা. মেহিদী হাসান।

এছাড়াও এ ঘটনায় আহত অবস্থায় মাছুম মিয়া (২২), জানে আলম (২০), হৃদয় মিয়া (১৯) ও নয়ন মিয়াকে (১৮) হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক বলেন, ‘মসজিদের ইমাম নিয়োগ নিয়ে সংঘর্ষে বাদশা মিয়া নামে এক জন নিহত হয়েছেন। এ ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। এছাড়াও আবার যাতে সংঘর্ষ না হয়, সে জন্য ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।’

  •  
  •  

Leave a Reply


শিরোনাম

সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com