,





বঙ্গবন্ধু হত্যার পরও এখনো সেই ষড়য়ন্ত্র চলছে: আসাদুজ্জামান খাঁন কামাল

বঙ্গবন্ধু হত্যার পরও এখনো সেই ষড়য়ন্ত্র চলছে: আসাদুজ্জামান খাঁন কামাল

সিলেট সুরমা ডেস্ক : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মধ্য দিয়ে যে আন্তর্জাতিক ষড়যন্ত্র শুরু হয়েছিল, এখনো সেই ষড়যন্ত্র চলছে। একের পর এক দেশি ঘাতকদের নিয়ে ষড়য়ন্ত্র চলছে।রোববার (১২ আগস্ট) দুপুরে চট্টগ্রামের জিইসির একটি মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশ উন্নয়নের মহাসড়কে আছে। আমরা যে স্বপ্ন দেখেছি, তাতে আগামী ২০২০ সালের মধ্যে মানুষের আয় হবে তিন হাজার ডলার।

মন্ত্রী আরও বলেন, উন্নয়নের কারণেই এটা হয়েছে। পায়রা বন্দরে গেলে দেখবেন সেখানে কী কর্মযজ্ঞ চলছে। মিরসরাই গেলে দেখবেন সেখানে একের পর এক ইন্ডাস্ট্রি হওয়ার প্রস্তুতি চলছে। ঢাকা থেকে পদ্মা নদী পার হয়ে যাবেন, দেখবেন কী উন্নয়নকাজ চলছে। বুলেট ট্রেন আসতেছে বাংলাদেশে।

এ সভার আয়োজন করে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আমিনুল ইসলাম, বিপ্লব বড়ুয়া প্রমুখ।

0Shares

Leave a Reply


শিরোনাম

সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com