• ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ৯ই রমজান, ১৪৪৫ হিজরি

বঙ্গবন্ধু ছিলেন এদেশের মাটি ও মানুষের পরম বন্ধু : লুৎফুর রহমান

প্রকাশিত অক্টোবর ২, ২০১৮
বঙ্গবন্ধু ছিলেন এদেশের মাটি ও মানুষের পরম বন্ধু : লুৎফুর রহমান

সিলেট সুরমা ডেস্ক : স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেট জেলা পরিষদ এর উদ্যোগে ১৫ আগস্ট বুধবার দুপুরে জেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেবজিৎ সিংহ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ লুৎফুর রহমান এডভোকেট। তিনি তাঁর বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু ছিলেন এদেশের মাটি ও মানুষের পরম বন্ধু। আজীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন। জনগণকে নিয়ে ছিল তার সমগ্র স্বপ্ন ও সাধনা। স্বাধীনতার পর দেশবিরোধী চক্র তাঁর স্বপ্ন বাস্তবায়নের আগেই চিরতরে নিঃশেষ করে দেয়। কিন্তু তাঁর সুযোগ্য কন্যা, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। ফলে বিশে^র বুকে বাংলাদেশ আজ একটি রুলমডেল হিসেবে পরিচিতি লাভ করেছে। তিনি বঙ্গকন্যার এসব কার্যক্রম বাস্তবায়নে সকলকে এক যোগে কাজ করার আহবান জানান।
সিলেট জেলা পরিষদের সাঁটলিপিকার এ.কে.এম কামারুজ্জামান মাসুম এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য আমাতুজ জাহুরা রওশন জেবিন রুবা, সুষমা সুলতানা রুহি, মতিউর রহমান, নূরুল ইসলাম, সাইয়্যিদ আহমদ সুহেদ, মোহাম্মদ শাহানুর, মোঃ লোকন মিয়া, জেলা পরিষদের উপ-সহকারী প্রকৌশলী হাসিব আহমদ, উচ্চমান সহকারী দেলওয়ার হোসেন জোয়ারদার। উপস্থিত ছিলেন যুক্তরাজ্য মহিলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ নাজমা হোসেন প্রমুখ। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত ও শেষে দোয়া পরিচালনা করেন কালেক্টরেট জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা শাহ আলম।  প্রেস-বিজ্ঞপ্তি