• ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

৪ ছিনতাইকারী গ্রেপ্তার

sylhetsurma.com
প্রকাশিত নভেম্বর ২২, ২০১৮

 সিলেট সুরমা ডেস্ক : মৌলভীবাজারে ছিনতাইকৃত নগদ ১ লাখ ১৫ হাজার টাকা এবং ছিনতাইয়ে ব্যবহৃত মোটর সাইকেলসহ ৪ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার (২২ নভেম্বর) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছে মৌলভীবাজার মডেল থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার (১৭ নভেম্বর) বিকেল ৩টার দিকে সদর উপজেলার শিমুলতলা এলাকা দিয়ে মোটরসাইকেলযোগে স্থানীয় এক এনজিও কর্মকর্তা ১ লাখ ১৫ হাজার টাকা নিয়ে যাচ্ছিলেন। এ সময় অন্য একটি মোটরসাইকেলে থাকা ৩ ছিনতাইকারী তার গতিরোধ করে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে টাকা ছিনতাই করে পালিয়ে যায়।   ছিনতাইকারীরা মনু ব্যারেজ এলাকা দিয়ে পালিয়ে যায় যা ওই এলাকার সিসি ক্যামেরায় ধরা পরে। পরে পুলিশ সিসি ক্যামেরা থেকে ছবি সংগ্রহ করে ছিনতাইকারী দলের সদস্য সদর উপজেলার সরকার বাজার এলাকার সুজিত দাস (২৪) কে সনাক্ত করে বুধবার রাতে গ্রেপ্তার করে এবং তার স্বীকারোক্তিতে অন্য তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করে।

অন্য তিনজন হচ্ছে সদর উপজেলার সুলতানপুর এলাকার সৈয়দ মোজাহিদ (২৮), বনশ্রী এলাকার মো. কামরুল খান (২৪) এবং রায়শ্রী এলাকার মো. ইমরান (২৫)।

মৌলভীবাজার সদর থানার উপপরির্দশক সাব্বির আহমদ জানান, মোটরসাইকেলে তিন ছিনতাইকারী ছিল এবং অন্যজন সহযোগী হিসেবে ঘটনাস্থলের অদূরে উপস্থিত ছিল। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।