• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মোটা মেয়েদের বিয়ে করলে কেনো উপকৃত হবেন ? জেনে নিন

sylhetsurma.com
প্রকাশিত নভেম্বর ২২, ২০১৮

সিলেট সুরমা ডেস্ক : স্লিম ফিগারের মেয়ে অনেক পুরুষের পছন্দ হলেও।  অনেকের আবার পছন্দ ভিন্ন। মোটা মেয়েরাও যে অনেক পুরুষের পছন্দের তালিকায় রয়েছে তা এখন বলাই বাহুল্য।  পছন্দ তো বটেই বরং একটা ট্রেন্ডে পরিণত হয়েছে ” চাব্বি ইস দ্য নিউ সেক্সি’।

আর শুধু রূপেই নয় সমীক্ষা বলছে মোটা মেয়েরা নাকি একাধিক গুণেরও অধিকারী হয় যা রোগা মেয়েদের মধ্যে দেখা যায়না। তাই আপনি কি এখনই নিজের জীবনসঙ্গি খুঁজতে করতে এখন থেকেই শুরু করে দিয়েছেন? আর আপনার কি মোটা মেয়ে পছন্দ? তবে আসুন দেখে নিই মোটা মেয়েদের বিয়ে করার সুবিধাগুলো কি কি-

১.মোটা মেয়েরা শুধুমাত্র নিজের কথা ভাবেনা, পরিবার এবং স্বামীর গুরুত্ব ও তাদের কাছে অনেক বেশি। এরা স্বামীদের অনেক শ্রদ্ধা করেন। শুধুমাত্র স্বামী নয় শশুরবাড়ির সমস্ত লোকেদেরই সম্মান করেন। সবসময় স্বামী এবং পরিবারকে হাসি খুশি রাখার চেষ্টা করেন।

২.বিয়ের পর মেয়েদের অনেক দায়িত্ব বেড়ে যায়। নিজের বাড়িতে কখনোই কাজ করতে হয়নি কিন্তু শশুরবাড়িতে তাকে সমস্ত কাজ করতে হবে। বলা হয়, রোগা মেয়েদের তুলনায় মোটা মেয়েরা খুব তাড়াতাড়ি তাদের সমস্ত দায়িত্ব বুঝে যায়। এরা নিজের দায়িত্ব সঠিকভাবেই পালন করেন। অন্যদের সেবা করতে খুবই ভালোবাসেন।

৩. মোটা মেয়ে মানেই বুদ্ধির বৃহস্পতি। এদের বুদ্ধি কয়েকগুণ বেশি হয় রোগা মেয়েদের থেকে। তাই ঘরের হোক কিংবা বাইরে সব কাজই নিপুণতার সাথে করতে পারেন তারা। এর বাইরেও আরেকটি কথা বলতে হয়, সেটি হলো মোটা মেয়েদের ড্রেসিং সেন্স রোগা মেয়েদের থেকে অনেকভালো হয়। কোন ড্রেসে তাদের সবচেয়ে ভালো মানায়, তা তারা খুব ভালো মতো নির্বাচন করতে পারেন।

৪.মোটা মেয়েরা রান্নার দিক থেকেও রোগা মেয়েদের তুলনায় বেশি পারদর্শী। এরা নিজের খাওয়ার থেকে পরিবারের লোকেদের ঠিক মতো খাওয়া হলো কিনা সেই দিকেও ধ্যান রাখে। এদের রান্নার প্রতি একটা আলাদাই টান থাকে। ফলত নিত্যনতুন পদ খাওয়ার সুবিধা করার জন্য এমন একজন বউকেই বিয়ে করে আনুন।

পরিশেষে বলে রাখি কোনো নির্দিষ্ট গোষ্ঠির মহিলাদের অপমান বা অবমাননা করা আমাদের উদ্দেশ্য নয়। রোগা মেয়েরাও কিছু কম যায়না। পৃথিবীর প্রতিটি শীর্ষ স্থানীয় জায়গায় মোটা এবং রোগা উভয় প্রকার মেয়েরাই পৌঁছে যাক এই কামনা রইলো।