,





জেনে নিন যে রাশির মেয়েদের বিবাহ করলে আপনার ভবিষ্যত সুন্দর হবে

সিলেট সুরমা ডেস্ক : রাশি অনুযায়ী যে মানুষের ভাগ্য বিচার হয় সেটা আমাদের কারও অজানা নয়। জ্যোতিষশাস্ত্র মতে গ্রহ ও নক্ষত্রের অবস্থান অনুযায়ী একটা মানুষের সম্পর্কে বলে দেওতা যায় তার রাশি থেকে। রাশিফল যেমন মানুষের চরিত্র বলে দেয় তেমন মানুষের জীবনসঙ্গী কেমন হবে সেটাও বলে দেয়।

আপনি কি জানেন অনুযায়ী আপনার জীবনসঙ্গী কেমন হবে সেটাও জানা যায়। এমন তিনটি রাশি আছে যে রাশির মেয়েদের বিবাহ করলে আপনার ভবিষ্যত অনেক সুন্দর হবে। এই তিন রাশির মেয়েরা বিবাহের জন্য সব চেয়ে আদর্শ হয়। তাহলে আসুন জেনে নেই সেই তিন রাশির মেয়েদের সম্পর্কে..

সিংহ রাশির নারীর বৈশিষ্ট্য : সিংহ রাশির নারীরা একই সঙ্গে শক্ত ও কড়া ধাঁচের হন। সিংহ রাশির মেয়েরা কেমন হয় ? এক কথায় বলতে গেলে এরা যোদ্ধা প্রকৃতির। এঁদের মধ্যে অসাধারণ শক্তি ও ক্ষমতা বিদ্ধমান থাকে তবে এরা মোটেও অহংকারী নন । তাই এরা জীবনসঙ্গী হিসেবে হন অসাধারণ । সিংহ রাশির মহিলারা সাধারণত পুরুষদেরকে সংসারে বেধে রাখেন। এই রাশির জাতিকাদের পুরুষদের মুগ্ধ করার জন্য কোনো কিছু করার প্রয়োজন পড়ে না। যে পুরুষরা এদের কদর বোঝেন, তাঁরা এমনিতেই এদের প্রেমে পড়ে যান।

জীবনসঙ্গী হিসেবে এরা অত্যন্ত একনিষ্ঠ ও নিবেদিত প্রাণ হন। এদের ভালোবাসা অত্যন্ত গভীর। অন্য কোনো রাশির মেয়েদের সিংহের রাশির মেয়েদের মতো ভালোবাসার ক্ষমতা নেই। নিঃস্বার্থ ও খাঁটি ভালোবাসারা আদর্শ ছবি এরা। নিজের জীবনসঙ্গী ও সন্তানকে রক্ষা করার জন্য ঠিক সিংহীর মতোই লড়ে যেতে পারেন এরা।

কর্কট রাশির নারীর বৈশিষ্ট্য : কর্কট রাশির মেয়েরা অত্যন্ত আবেগপূর্ণ হন। কর্কট রাশির মেয়েরা কেমন হয় ? সঙ্গীর জন্য এদের ভালোবাসা অপরিসীম এবং নিঃশর্ত। কর্কট রাশির নারীরা যাকে ভালোবাসেন, তাঁর জন্য সবকিছু করতে পারেন। তাই কর্কটের জাতিকাকে বিয়ে করতে চললে, আপনি একেবারে সঠিক পছন্দ করেছেন। আপনার জীবনকে হাসি-খুশিতে ভরিয়ে দেবেন ইনি। তবে ছোটখাটো ব্যাপারে মনপসন্দ না হলে এরা কিন্তু অশান্তি-ঝগড়া করতেই পারেন। তবে স্ত্রী হিসেবে এদের দোষের থেকে গুণের পরিমাণ অনেক বেশি।

সব চেয়ে বড় কথা রান্নাঘরে এরা দারুন স্বচ্ছন্দ। তাই রোজ জিভে জল আনা খাবার-দাবার আপনি খেতে পারবেন । মা হিসেবেও কর্কট মহিলারা তুলনাহীন। তাই সংসারের দায়িত্ব আপনি নিশ্চিন্তে এদের উপর ছাড়তে পারেন। তবে স্বামীর কাছ থেকে ভালোবাসা ও একনিষ্ঠতা এদের একমাত্র দাবি। তা না পেলে এরা ক্ষেপে যেতে পারেন।

মেষ রাশির নারীর বৈশিষ্ট্য : জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, মেষ রাশির নারীরা তাঁদের সঙ্গীকে পুরোপুরি গুণমুগ্ধ করে রাখতে পারেন। মানসিক ভাবে মেষ রাশির নারীরা অত্যন্ত শক্তিশালী হন। দুর্বলতা এদের ধাতে নেই। নিজেদের লক্ষ্যে এরা স্থির থাকতে পারেন। আপনি যদি মনে করেন যে সারা জীবন পাশে একজন সাহসী ও দৃঢ় মনের নারীকে চাই, তাহলে মেষ রাশির জাতিকা আপনার জন্য আদর্শ।

নিশ্চিন্তে থাকুন, আপনার জীবনসঙ্গীই আপনাকে আরও শক্তসমর্থ করে তুলবে। নিজের সব কাজে আপনাকে তাঁর পাশে রাখতে চাইবেন। সামাজিক ভাবেও আপনার স্টেটাস আরও বাড়িয়ে দেবে মেষের জাতিকা। এরা একেবারে মাটির মানুষ হন।

বাস্তবের জগতে বাস করেন। যা পাওয়া সম্ভব নয়, তার জন্য স্বপ্ন দেখেন না। মেষ রাশির জাতিকারা মা হিসেবে বেশ কড়া ধাঁচের হন। এঁদের সন্তানেরা সাধারণত জীবনযুদ্ধে পরাজিত হয় না। নিজের জীবনসঙ্গীর কাছ থেকেও মানসিক দৃঢ়তা ও দায়িত্বজ্ঞানের আশা রাখেন এরা।

  •  
  •  

Leave a Reply

সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com