• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

ভাইয়ের দোয়া নিলেন মোমেন

sylhetsurma.com
প্রকাশিত নভেম্বর ২৫, ২০১৮

 সিলেট সুরমা ডেস্ক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ (সদর ও সিটি কর্পোরেশন) আসনে নৌকার টিকিট পেয়েই বড়ভাই অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের দোয়া নিয়েছেন জাতিসংঘস্থ বাংলাদেশ স্থায়ী মিশনের সাবেক প্রতিনিধি ও রাষ্ট্রদূত অধ্যাপক ড. এ.কে আব্দুল মোমেন।

রোববার চিঠি পেয়ে প্রথমেই সচিবালয়স্থ অর্থমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের কাছে যান এবং তাঁর দোয়া ও সহযোগিতা কামনা করেন। এসময় বড় ভাই মুহিত তাকে ব্যক্তিগত পক্ষ থেকে সবধরণের সহযোগিতার আশ্বাস দেন।

এসময় অর্থনীতিবিদ ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আহমদ আল কবির, অর্থমন্ত্রীর বড় ছেলে সাহেদ মুহিত, ভাতিজা ফজলে মুকিমসহ পরিবারের সদস্য ও অর্থমন্ত্রীর দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে রাজধানীর বঙ্গবন্ধু এ্যাভিনিউস্থ আওয়ামী লীগের কার্যালয় থেকে তাকে দলীয় মনোনয়নের চিঠি দেওয়া হয়। তিনি ঢাকায় অবস্থানরত সিলেটের দলীয় নেতাকর্মীদের নিয়ে মনোনয়নের চিঠি সংগ্রহ করেন।

দলীয় চূড়ান্ত মনোনয়ন প্রদান করায় ড. মোমেন তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মহান আল্লাহর প্রতি শুকরিয়া জ্ঞাপন করে জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানান। তিনি দলীয় নেতাকর্মীদের প্রতি শুভেচ্ছা জানিয়ে আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের বিজয় তরান্বিত করতে তার নির্বাচনী এলাকা সিলেট-১ আসনের আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের জনসাধারণের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, সিলেট-১ আসনের বর্তমান সংসদ সদস্য আবুল মাল আবদুল মুহিত। তিনি ২০০৮ সালে ও ২০১৪ সালে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন এবং দুই মেয়াদেই অর্থমন্ত্রীর দায়িত্ব পালন করছেন। তাঁর ছোটভাই সাবেক রাষ্ট্রদূত অর্থনীতিবিদ ড. একে আব্দুল মোমেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের চেয়ারম্যান ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ এর চেয়ারম্যান দায়িত্বে রয়েছেন।