• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

ড. মোমেন’র সমর্থনে মহানগর যুবলীগের মত বিনিময় সভা

sylhetsurma.com
প্রকাশিত ডিসেম্বর ২, ২০১৮
ড. মোমেন’র সমর্থনে মহানগর  যুবলীগের মত বিনিময় সভা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামীলীগের সিলেট-১ আসনে মনোনীত প্রার্থী ড. একে আব্দুল মোমেন’র সমর্থনে সিলেট মহানগর যুবলীগের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যা ৬টায় হাফিজ কমপ্লেক্সে এ মতবিনিময় সভা অনুষ্টিত হয়।
সিলেট মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তির সভাপতিত্বে ও যগ্ম আহবায়ক মুশফিক জায়গীরদারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে ড. একে মোমেন বলেন, আওয়ামীলীগ সরকার দেশে সব ক্ষেত্রে অভাবনীয় সাফল্য অর্জন করেছে। ২০০১ সাল থেকে ২০০৬ সাল অন্ধাকারে নিমজ্জিত ছিল সারা দেশে বোমাবাজি, বাংলা ভাইর মত সন্ত্রসীর উত্থান দেশকে নৈরাজ্যের দিকে ঠেলে দিয়েছিল। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসায় তা বন্ধ হয়েছে। তিনি বলেন শেখ হাসিনার কোন বিকল্প নাই। বাংলাদেশ আর তলাবিহীন ঝুড়ি নয়, অনেক উন্নয়ন জননেত্রী শেখ হাসিনার হাত ধরেই হয়েছে। শুধু মিটিং মিছিল সভা করে লাভ নেই, সবাইকে ঐক্যবদ্ধ হয়ে প্রত্যেকটি পাড়া, মহল্লায়, ওলিতেগলিতে দোকানে গর্বের সাথে সরকারের উন্নয়নের বার্তা পৌছে দিয়ে মানুষের হৃদয় মন জয় করতে হবে। আমার মনে হয় মহানগর যুবলীগের এই তরুণরাই তা করতে পারবে। আর আপনারাই পারবেন আগামীতে নেতৃত্বদানে সঠিক ভুমিকা পালন করতে। নির্বাচনে প্রত্যেকটি ওয়ার্ডে সেন্টার থাকবে, সেই অনুযায়ী আপনারা কাজ করবেন এবং নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।
মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আহমদ আল কবির, মহাগনর যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম আহমদ সেলিম ।
এসময় বক্তব্য রাখেন, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামন আসাদ, সাইফুর রহমান খোকন, সুবেদুর রহমান মুন্না, রাহেল আমহদ চৌধুরী, জাকিরুল আলম জাকির, ফারুকুল ইসলাম ফারুক, শ্যামল সিংহ, লাহিন আহমদ, সাজু ইবনে হান্নান, আনিসুর রহমান তিতাস, হুসেন আহমদ বাবু, আনিসুজ্জামান আনিস, রিমাদ আহমদ রুবেল, কবির আহমদ শাহজাহান, মুরাদ আহমদ মোরন, লাহিন আহমদ, ইমামুর রহমান লিটন, আব্দুর রব সায়েম, ইকবাল হোসেন, এড. গিয়াস, মিনহাজ চৌধুরী লিটন, মজিবুর রহমান, বিপ্লব পুরকায়স্থ, কলিন্স সিংহ।
২৭টি ওয়ার্ড থেকে বক্তব্য রাখেন সভাপতি ও সাধারণ সম্পাদক ফয়ছল তপাদার মোসাদ্দিক, আবির হাসান রানা, মুহিবুর রহমান মুন্না, ইমদাদ হোসনে ইমু, আমিনুর রহমান সুহেল, সাকারিয়া হোসনে সাকির, ইসলাম উদ্দিন, হাসনাত চৌধুরী শিপলু ওমর ফারুক, রবিন আহমদ অপু, রূপম আহমদ, সাইদ খান সাদ্দাম, সেবুল আহমদ সাগর, আব্দুর রহমান সুমেল, তারেক আহমদ, রাসেল আহমদ, ওয়াবয়েদ বিন বাছিত সুমন, ইয়াছিন আহমদ, রুমেল আহমদ, এস আর শাওন, আমিনুল ইসলাম সুহেল, আমিনুর রহমান পাপলু, জাহির আহমদ চৌধুরী, বুলবুল চৌধুরী, সুমন আহমদ হিরা, হোসেন আহমদ, মাসুদ আহমদ, আকমল হোসেন মালাই, আব্বাস আহমদ, আব্দুস সালাম শাহেদ, নাসির আহমদ, গুলজার আহমদ জগলু, আব্দুল আহাদ প্রমুখ। প্রেস-বিজ্ঞপ্তি।