,





সাতটি গুন মেয়েদের সবচেয়ে বেশি আকৃষ্ট করে, ছেলেরা আবশ্যেই পড়ুন

 সিলেট সুরমা ডেস্ক : অনেক ছেলেই ভাবে ভালোলাগা ও প্রথম দেখায় পছন্দ হওয়ার জিনিশটা শুধুমাত্র তাদের তরফ থেকেই হয়।কিন্তু এটা খুবই ভুল ধারণা,প্রথম নজরে ভালোলাগা আর প্রেমে পড়ার ব্যাপারটা বহু ক্ষেত্রে মেয়েদের তরফ থেকেও হয়ে থাকে।প্রথম আলাপে কোনো মেয়েকে নিজের প্রতি দুর্বল করার জন্য রয়েছে কিছু সহজ উপায়,রয়েছে কিছু টিপস।যেগুলো ছেলেরা নিজের মধ্যে নিয়ে এলে সহজেই প্রথম আলাপে কোনো মেয়ের ওপর আপনার ভালো প্রভাব বিস্তার হবে এবং নিজের পছন্দের নারীটিকে আপন করে নিতে পারতে সক্ষম হবেন।

মেয়েদের মনের ভাষা বোঝা খুবই কষ্টকর তা আমরা সবাই জানি। তবে একটু মনযোগী হলে অতটা কঠিনও কিন্তু নয়। মনের অজান্তে কখন যে কার কাকে ভালো লাগে, তা বোঝা দুস্কর।তবে মেয়েরা ছেলেদের কিছু অভ্যাসকে খুব বেশি পছন্দ করেন। নীচের প্রতিবেদনটি পড়ে জেনে নিন সেই সমস্ত সহজ টোটকা গুলো।

১.প্রতিষ্ঠিত ছেলে: প্রতিষ্ঠিত ছেলেরা সহজেই দৃষ্টি আকর্ষণ করে মেয়েদের। কারণ মেয়েরা আর্থিক সিকিওর ফিল করতে চায় এবং নিজের পায়ে প্রতিষ্ঠিত হওয়াকে অনেক বেশি প্রাধান্য দিয়ে থাকে। এরফলে প্রতিষ্ঠিত ছেলেরা মেয়েদের পছন্দের তালিকায় অনেকটাই এগিয়ে থাকে। আর্থিক নিরাপত্তার পাশাপাশি তারা প্রাধান্য দেয় সামাজিক মর্যাদার বিষয়টিকেও। বিশেষ করে যেসব মেয়েরা সামাজিক মর্যাদাসম্পন্ন পরিবারে বেড়ে ওঠে, তারা বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় সুপ্রতিষ্ঠিত ছেলেদের প্রতি ঝোঁকে বেশি কারণ সব মেয়েই চায় তার পার্টনারের যেন সমাজের চোখে আলাদা মর্যাদা থাকে।

২.স্টাইলিশ ও ফ্যাশনেবল : স্টাইলিশ ও ফ্যাশনেবল এই ব্যাপারটিতে মেয়েরা সব সময়ই অনেক বেশি খুঁতখুঁতে হয়ে থাকে। তাই স্টাইল ও ফ্যাশনেবল এমন ছেলেদেরই মেয়েরা একটু বেশি প্রাধান্য দেয়। চেহারা যেমনই হোক না কেন, স্টাইলিশ ও ফ্যাশনেবল ছেলেদের প্রতি মেয়েরা সহজেই দুর্বল হয়ে পড়ে। হালের ফ্যাশন সম্পর্কে সচেতন এবং স্টাইলে সম্পর্কে সচেতন রয়েছে এমন ছেলেরা মেয়েদের পছন্দের তালিকায় আগে থাকে।কিন্তু সঙ্গে যদি ফিট চেহারা হয় তাহলে তো সোনায় সোহাগা।

৩.উচ্চতা এবং চুল : উচ্চতায় কম ছেলেদের মেয়েরা যেমন পছন্দ করে না, তেমনি টাকমাথাও তাদের পছন্দ নয়! অন্য দিকে সমান উচ্চতা বা নিজের চেয়ে কম উচ্চতার ছেলেদের মেয়েরা এক প্রকার এড়িয়েই চলে বা তেমন পছন্দ করতে চায়না। মাথাভর্তি চুল এবং লম্বা ছেলেরা মেয়েদের মন সহজেই হরণ করে নিতে সক্ষম। তাই মেয়েরা এমন ছেলেদেরই সঙ্গী হিসেবে বেছে নেয়, যে তার চেয়ে লম্বা এবং মাথায় টাক নেই!

৪.এক নারীতে সন্তুষ্টি : অন্যতম গুরুত্বপূর্ণ কারণটি হল এক নারীতেই সন্তুষ্ট থাকা। কারণ কোনো মেয়েই চায় না তার সঙ্গীকে অন্য কারো সাথে ভাগ করে নিতে। একারণে এক নারীতে সন্তুষ্ট থাকে ছেলেদেরকেই বেশি পছন্দ করে।যাতে সে কখনোই তাকে চিট করে চলে যেতে না পারে। কারণ সব মেয়েই চায় তার সঙ্গী যেন লয়াল থাকে এবং তাকে নিয়ে দেখা সমস্ত ছোট-বড় স্বপ্নগুলো পুরণ হয়।

  •  
  •  

Leave a Reply

সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com