• ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সিলেটকে দৃষ্টি নন্দন করতে চাই, সিলেটকে নিয়ে আমার অনেক স্বপ্ন আছে

sylhetsurma.com
প্রকাশিত ডিসেম্বর ১১, ২০১৮
সিলেটকে দৃষ্টি নন্দন করতে চাই, সিলেটকে নিয়ে আমার অনেক স্বপ্ন আছে

সিলেট সুরমা ডেস্ক : সিলেটকে দৃষ্টি নন্দন করতে চাই। সিলেটকে নিয়ে আমার অনেক স্বপ্ন আছে। তার সবই পূরণ হবে শেখ হাসিনা আবারো ক্ষমতায় আসলে। সিলেটের পাশাপাশি আমি দেশের জন্য কাজ করে যেতে চাই।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) দুপুরে সিলেট নগরীর মনিপুরী রাজবাড়ি মণ্ডপে এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় একথা বলেন সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ. কে আব্দুল মোমেন।

সিলেটে গ্যাসের সমস্যা রয়েছে উল্লেখ করে এসময় তিনি বলেন, যারা গ্যাসের জন্য টাকা জমা দিয়েছেন তাদেরকে গ্যাস দেয়ার জন্য আমি সংশ্লিষ্টদের অনুরোধ করেছি। শেখ হাসিনা আবারো ক্ষমতায় আসলে গ্যাস দেয়া হবে বলে আশ্বাস দেন তিনি।

বেণু ভূষণ ব্যানার্জির সভাপতিত্বে ও সসেন্দ্র সিংহের সঞ্চালনায় আয়োজিত সভায় ড. এ. কে আব্দুল মোমেন আরো বলেন, শেখ হাসিনা সরকার তরুণ প্রজন্মের জন্য অনেক শিক্ষা প্রতিষ্ঠান তৈরি করেছে। যার কারণে তরুণরা আত্ম প্রত্যয়ে বেড়ে উঠছে। যুবকদের জন্য ৪০ হাজার কোটি টাকার প্রকল্প শেখ হাসিনা হাতে নিয়েছেন। আগামী ৫ বছরের জন্য আওয়ামী লীগ সরকার আবারো ক্ষমতায় আসলে যুবকদের জন্য করা এই প্রকল্প বাস্তবায়িত হবে। শেখ হাসিনা আবারো ক্ষমতায় আসলে চলমান উন্নয়নের এই ধারা অব্যাহত থাকবে।

আমি যাতে সাদাকে সাদা, কালোকে কালো বলে সততার সাথে কাজ করতে পারি এ প্রত্যাশা জানিয়ে মোমেন বলেন, দেশ দুর্নীতিতে আর এক নম্বর হতে চায়না। তাই বিজয়ের মাস ডিসেম্বরের ৩০ তারিখ আবারো আওয়ামী লীগকে বিজয়ী করার জন্য সবার প্রতি আহ্বান জানান তিনি।

সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সুজাত আলী রফিক, সিলেট সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ডের কাউন্সিলর শান্তনু দত্ত সন্তু, কবি এ কে শেরাম, জাবেদ সিরাজ, নৃপেন্দ্র সিংহ, উত্তম সিংহ রতন, অশোক শর্মা প্রমুখ। সভা শেষে মনিপুরী রাজবাড়ি এলাকায় গণসংযোগ করেন মোমেন।