• ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

আরিফকে সাথে নিয়ে সাইফুর রহমানের কবর জিয়ারতে মুক্তাদির

sylhetsurma.com
প্রকাশিত ডিসেম্বর ১৪, ২০১৮
আরিফকে সাথে নিয়ে সাইফুর রহমানের কবর জিয়ারতে মুক্তাদির

সিলেট সুরমা ডেস্ক : সিলেট-১ আসনে বিএনপি ও ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরীকে সাথে নিয়ে মৌলভীবাজার গিয়ে প্রয়াত বিএনপি নেতা, সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমানের কবর জিয়ারত করেছেন।

শুক্রবার (১৪ ডিসেম্বর) সকাল ৯টায় মৌলভীবাজার জেলার বাহারমর্দন গ্রামে এম সাইফুর রহমান ও তার সহধর্মীনী দুররে সামাদ রহমানের কবর জিয়ারত শেষে গণমাধ্যমকর্মীদের সাথে কথা বলেন খন্দকার মুক্তাদির।

তিনি বলেন, সিলেট-১ আসনের সাধারণ মানুষের এক নিবেদিতপ্রাণ উন্নয়নকামী নেতা ছিলেন সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমান। সিলেটের সর্বত্র ছড়িয়ে আছে তার উন্নয়নের ছোঁয়া। তার মেয়াদকাল ছিল সিলেটের উন্নয়নের স্বর্ণযুগ। তার স্বপ্ন ছিল আধুনিক সিলেট প্রতিষ্ঠা। সিলেটে এম সাইফুর রহমান যে উন্নয়ন কর্মকান্ডের সূচনা করেছিলেন, পরবর্তী জনপ্রতিনিধির ব্যর্থতায় তা থমকে গেছে। ইনশাল্লাহ এম সাইফুর রহমানের অসমাপ্ত উন্নয়ন কাজ শেষ করে প্রকৃত আধুনিক সিলেট প্রতিষ্ঠা করবো।

এ সময় এম সাইফুর রহমানের ছেলে সাবেক এমপি এম নাসের রহমান সিলেটে অবস্থানরত মৌলভীবাজারবাসীসহ সর্বস্তরের সিলেটবাসীকে ধানের শীষ প্রতীকের প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদিরকে ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান।

নেতৃবৃন্দ প্রয়াত এম সাইফুর রহমান ও বেগম দুররে সামাদ রহমানের কবরের পাশে ফাতেহা পাঠ করেন ও তাদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করেন।

কবর জিয়ারতকালে খন্দকার আব্দুল মুক্তাদিরের সাথে ছিলেন সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বক্ত সাদেক, সিনিয়র সহসভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, মহানগর বিএনপি সহসভাপতি ও সিটি কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, সহসভাপতি জিয়াউল হক জিয়া, মহানগর বিএনপির উপদেষ্টা আব্দুস সালাম বাচ্চু, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ চৌধুরী, মহানগর বিএনপির সহআইন বিষয়ক সম্পাদক এডভোকেট মমিনুল ইসলাম ইসলাম মমিন, সহসাংগঠনিক সম্পাদক ও সিটি কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জল, কেন্দ্রীয় ছাত্রদলের সহসভাপতি মাহবুবুল হক চৌধুরী, ১৮নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক তারেক আহমদ খান এবং এবং মৌলভীবাজার জেলা ও পৌর বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।