• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

প্রকাশ্যে স্ত্রীকে কোপালেন স্বামী

sylhetsurma.com
প্রকাশিত ডিসেম্বর ২২, ২০১৮
প্রকাশ্যে স্ত্রীকে কোপালেন স্বামী

সিলেট সুরমা ডেস্ক : মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় দিনেদুপুরে প্রকাশ্যে পৌর শহরের প্রধান সড়কে স্ত্রীকে উপর্যুপরিভাবে কোপালেন স্বামী।

শনিবার (২২ ডিসেম্বর) দুপুর ২টার দিকে শহরের দক্ষিণবাজারে ডাক ঘরের সামনের সড়কে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, আহত নারী হাকিমা বেগমের (২৯) পিতার বাড়ি উপজেলার কর্মধা ইউনিয়নের মুড়ইছড়া নতুন বস্তিতে। স্বামী উপজেলার জয়চণ্ডী ইউনিয়নের রঙ্গীরকুল গ্রামের মর্তূজা হোসেনর ছেলে শাহ আমানত হোসেন।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, শনিবার দুপুরে হাকিমা বেগম পিতার বাড়ি যাওযার উদ্দেশে স্বামীর বাড়ি থেকে রওয়ানা দেন। এ সময় তার সাথে ছোট ভাই ও বোন ছিলেন। রঙ্গীরকুল থেকে সিএনজি অটোরিকশায় কুলাউড়া শহরের উত্তরবাজারে এসে নামেন। সেখান থেকে পায়ে হেটে শহরের দক্ষিণবাজারে বাস স্ট্যান্ডে রওয়ানা দেন। দক্ষিণবাজারে ডাকঘর অফিসের সামনের সড়কে পৌঁছানো মাত্র পিছন থেকে দা হাতে তেড়ে আসেন তার স্বামী আমানত। কোনকিছু বোঝে ওঠার আগেই এলোপাথাড়ি কোপাতে থাকেন হাকিমাকে।

এ সময় পার্শ্ববর্তী সিএনজি অটোরিকশা স্ট্যান্ডের চালক ও স্থানীয়রা এসে আমানতকে ধরে পুলিশের কাছে সোপর্দ করেছে। ঘটনাস্থলেই দায়ের কোপে হাকিমার দুই হাতের চারটি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে যায়। আহতাবস্থায় হাকিমাকে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে জরুরী বিভাগের চিকিৎসকরা তার অবস্থা আশংকাজনক হওয়ায় দ্রুত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. জাকির হোসেন বলেন, হাকিমা বেগমের মাথায় দায়ের চারটি কোপ রয়েছে। এছাড়াও হাতের আঙ্গুল বিচ্ছিন্ন ও হাতের কব্জিতে দায়ের কোপ রয়েছে। প্রচুর রক্তক্ষরণ হচ্ছে।

কুলাউড়া থানার এসআই মো. খালেদ হোসেন বলেন, আটককৃত আমানত তার স্ত্রীকে কী কারণে কুপিয়েছে তা এখনো জানা যায়নি। বিষয়টি পরবর্তীতে আমানতকে জিজ্ঞাসাবাদ ও তদন্তক্রমে জানা যাবে।

কুলাউড়া থানার ওসি তদন্ত সঞ্জয় চক্রবর্তী বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, হাকিমার স্বামী আমানতকে আটক করা হয়েছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।