• ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

হাফিজ আহমদ মজুমদারের প্রচারণা গাড়িতে আগুন

sylhetsurma.com
প্রকাশিত ডিসেম্বর ২৫, ২০১৮
হাফিজ আহমদ মজুমদারের প্রচারণা গাড়িতে আগুন

সিলেট সুরমা ডেস্ক : সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাফিজ আহমদ মজুমদারের নির্বাচনী প্রচারণাকালে প্রচার গাড়িতে আগুন লাগিয়ে দিয়েছে একই আসনের বিএনপি প্রার্থীর সমর্থকরা। এতে নৌকা প্রতীকের প্রচার গাড়ীটি পুড়ে গেছে। মঙ্গলবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে জকিগঞ্জ উপজেলার বারহাল ইউনিয়নের ঘাটেরবাজারে এ ঘটনাটি ঘটে বলে জানা যায়।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, আনুমানিক সাড়ে সাতটার দিকে আওয়ামী লীগের প্রচারণায় ব্যবহৃত অটোরিকশাটি বারহাল ইউনিয়নের ঘাটেরবাজারে আসা মাত্রই দুর্বৃত্তরা হামলা চালায়। এসময় প্রচারযানের সাথে থাকা প্রচারকারীরা পালিয়ে যায়। পরে সেখানে একটি ককটেল বিস্ফোরণের শব্দও শোনেন এলাকাবাসী। পরে স্থানীয়রা দেখেন প্রচারণায় ব্যবহৃত অটোরিকশাটি আগুনে পুড়ছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান হাওলাদার বলেন, ঘটনাটি আমি শুনেছি। ঘটনাটি আমার থানা থেকে ২৩ কিলোমিটার দূরে। আমি সেখানে পুলিশ পাঠিয়েছি। বর্তমানে সেখানে পুলিশ মোতায়েন করা আছে। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।