,





এবার পুলিশ কমিশনার কার্যালয়ের দেয়াল ভাঙলেন মেয়র

সিলেট সুরমা ডেস্ক : এবার সড়ক প্রশস্ত করতে মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ের দেয়াল ভাঙলেন মেয়র আরিফুল হক চৌধুরী। সিটি করপোরেশন ১৫,১৬ ও ১৮ নং ওয়ার্ডের ধোপাদিঘীর পাড় হয়ে নাইওরপুল পর্যন্ত রাস্তা প্রশস্ত করতে রোববার (১৩ জানুয়ারি) বেলা ১২টার দিকে নিজে উপস্থিত হয়ে ভাঙন কাজের উদ্বোধন করেন মেয়র। এসময় উপস্থিত ছিলেন পুলিশ কমিশনারের প্রতিনিধি।

দেয়াল ভাঙনের উদ্বোধন শেষে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, জোর করে নয়, স্বেচ্ছায় যারা নিজের মূল্যবান জমি জনস্বার্থে ছেড়ে দেয় তারাই হচ্ছেন প্রকৃত দেশ প্রেমিক। তিনি বলেন, নগর বাসীর উন্নয়নে কোন ধরনের ছাড় না দিয়ে কাজ চালিয়ে যাওয়া নিজের কর্তব্য।

এসময় তিনি আরো বলেন, সিলেট নগরীর ২৭টি ওয়ার্ডের গুরুত্বপূর্ণ সড়কগুলো ধারাবাহিকভাবে প্রশস্ত করা হবে। সময় ক্ষেপন না করে ইতোমধ্যে নগরীর জনগুরুত্বপূর্ণ এলাকার রাস্থা প্রশস্তকরণের কাজ শুরু হয়েছে। নগরবাসী চান সড়ক প্রশস্ত হোক। সড়ক প্রশস্ত করার জন্য অনেকেই স্বেচ্ছায় ভূমি ছেড়ে দিতেও প্রস্তুত বলেও জানান মেয়র।

এসময় সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (সদর) মো. কামরুল আমীন, সিসিকের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী আলী আকবরসহ সিসিকের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

864Shares

Leave a Reply


সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com