,





রাজনৈতিক মামলা প্রত্যাহার করতে পররাষ্ট্রমন্ত্রীর প্রতি শফি চৌধুরীর আহবান

রাজনৈতিক মামলা প্রত্যাহার করতে পররাষ্ট্রমন্ত্রীর প্রতি শফি চৌধুরীর আহবান

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি আলহাজ্ব শফি আহমদ চৌধুরী তার নির্বাচনী এলাকার বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের উপর দায়েরকৃত রাজনৈতিক মামলা সমূহ প্রত্যাহার করতে এবং সন্ত্রাসী কার্যকলাপ  বন্ধ করতে পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেনের হস্তক্ষেপ কামনা করেছেন।  গত মঙ্গলবার রাতে মন্ত্রীর সিলেটস্থ বাসায় সৌজন্য সাক্ষাত করে তিনি পররাষ্ট্র মন্ত্রীকে এই অনুরোধ জানান।
শফি চৌধুরী বলেন, বিগত নির্বাচনী কার্যক্রম চলাকালে তার নির্বাচনী এলাকা দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের অসংখ্য বিএনপি নেতাকর্মীদের উপর রাজনৈতিকভাবে প্রায় ২০টিরও বেশি মামলা করা হয়েছে। এসব মামলায় নেতাকর্মীরা এখন চরম হয়রানীতে আছেন। তিনি এসব মামলা প্রত্যাহার করতে পররাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ চান। এছাড়াও আলহাজ্ব শফি আহমদ চৌধুরী শহরতলীর বাদাঘাট এলাকায় তার ক্রয়কৃত সম্পত্তিতে অবৈধভাবে মাটি ভরাটকারী কতিপয় লোকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে মন্ত্রীর প্রতি অনুরোধ জানান। তিনি বলেন, কে বা কারা তার ক্রয়কৃত ভূমিতে অবৈধভাবে মাটিভরাট কার্যক্রম অব্যহত রেখেছে।
এদিকে বুধবার শফি আহমদ চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত তার বড় ভাই নাসির এ চৌধুরীর বাল্যবন্ধু। এছাড়া বর্তমান পররাষ্ট্রমন্ত্রী সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের সহোদর ড. এ. কে. আব্দুল মোমেনও তার ছোট বেলার বন্ধু। এই সুবাদে রাজনৈতিক মতাদর্শের উর্ধ্বে উঠে তিনি তার ব্যক্তিগত প্রয়োজনে মন্ত্রীর বাসভবনে যান এবং এসব বিষয় নিয়ে আলোচনা করেন। বিষয়টি নিয়ে কোন প্রকার বিভ্রান্তির অবকাশ নেই বলে জানান শফি চৌধুরী। তিনি বলেন, রাজনীতিতে মতবিরোধ থাকতে পারে, তাই বলে ব্যক্তিগত প্রয়োজন এবং সম্পৃতিবোধ কখনো লোভ হতে পারে না। বিজ্ঞপ্তি

  •  
  •  

Leave a Reply

সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com