,





এলাকার উন্নয়নের স্বার্থেই আমি দলবদল করছি : চেয়ারম্যান কালাম

কুচাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম

সিলেট সুরমা ডেস্ক : বিএনপি ছেড়ে আওয়ামী লীগের যোগ দিচ্ছেন সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার কুচাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম। নানা কারণে আলোচিত এই চেয়ারম্যান আগামী শুক্রবার সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ-উস সামাদ চৌধুরী কয়েসের হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগ দেবেন। এজন্য সাংসদ কয়েসের সংবর্ধনারও আয়োজন করেছেন কালাম। শুক্রবার দক্ষিণ সুরমার মুহিব কমিউনিটি সেন্টারে এই সংবর্ধনা সভার আয়োজন করা হয়েছে।

দলবদলের কথা স্বীকার করে আবুল কালাম  বলেন, আমার ইউনিয়নের জনগনের কথা চিন্তা করেই আমি আওয়ামী লীগে যোগ দিচ্ছি। সরকার ও স্থানীয় সাংসদ অন্য দলের হলের এলাকার উন্নয়নে কাঙ্খিত বরাদ্ধ পাওয়া যায় না। এলাকার উন্নয়নের স্বার্থেই আমি দলবদল করছি।

টানা ৪বার কুচাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হন আবুল কালাম। এছাড়া সিলেট জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদকেরও দায়িত্বে রয়েছেন তিনি। নানা কারণে আলোচিত কালাম সিলেটজুড়ে আলোচনায় আসেন কদমতলীর সিলেট বাস টার্মনালের জমিতে রেস্টুরেন্ট নির্মান করে। বাস টার্মিনালের জমি দখল করে তাজমহল নামের ওই রেস্টুরেন্ট নির্মাণের অভিযোগ ওঠে বাস মালিক সমিতির ওই প্রভাবশালী নেতার বিরুদ্ধে। ওই রেস্টুরেন্ট নিয়ে একাধিকবার সংঘর্ষের ঘটনাও ঘটে।

এরআগে গত ১৮ জানুয়ারি সাংসদ কয়েসের হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগ দেন দক্ষিণ সুরমার বরইকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাবিব হোসেন।

 

 

 

তথ্য সূত্র, সিলেট টুডে ২৪ ডটকম লিংক সংযুক্ত

737Shares

Leave a Reply


সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com