হ্যালো বাংলা প্রযোজিত নাটক
‘চোখের জল’ নাটকের শুভ মহরত সম্পন্ন

প্রকাশিত: ১:৪৯ পূর্বাহ্ণ, জানুয়ারি ৩১, ২০১৯

<span style='color:#077D05;font-size:19px;'> হ্যালো বাংলা প্রযোজিত নাটক</span> <br/> ‘চোখের জল’ নাটকের শুভ মহরত সম্পন্ন

বিনোদন ডেস্ক :::: হ্যালো বাংলা প্রযোজিত নাটক চোখের জল এর শুভ মহরত গত ২৯ জানুয়ারী মঙ্গলবার সন্ধ্যায় নগরীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়। শীগ্রই সিলেটের বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং হবে। নাটকটি রচনা ও পরিচালনা করছেন শিপন আহমদ। সিলেটের আঞ্চলিক ভাষায় গল্পটি সাজানো হয়েছে।

প্রেম, বিচ্ছেদ ও সমাজের সালিশ বিচারের নামে সাধারণ মানুষের সাথে কিভাবে অবিচার করা হয় এই চিত্রগুলো গল্পের মধ্যে তুলে ধরা হয়েছে। দর্শকরা ফেব্রুয়ারী মাসে ইউটিউব চ্যানেল হ্যালো বাংলায় দেখতে পাবেন নাটকটি।

হ্যালো বাংলা চ্যানেলের পরিচালক শিপন আহমদ এর সভাপতিত্ত্বে ও সহকারী পরিচালক মুহিবুর রহমান রনির পরিচালনায় মহরত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার জেদান আল মূসা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক নয়াদিগন্ত পত্রিকার ব্যুারো প্রধান এনামুল হক জুবের, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাংবাদিক মোঃ আফতাব উদ্দিন, বাংলা টিভির ব্যুারো প্রধান কাইয়ূম উল্লাস, দৈনিক উত্তর পূর্ব পত্রিকার স্টাফ রিপোর্টার রাশেদুল হোসেন সোয়েব, সিলেট ড্রিংকিং ওয়াটারের সত্ত্বাধিকারী শাহরিয়ার আহমদ রাসেল ও দৈনিক সিলেটের দিনকালের পরিচালক মোঃ ইউছুফ খান।

অনুষ্ঠান শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন অভিনেত্রী হেনা আলী।

উপস্থিত ছিলেন- হ্যালো বাংলা চ্যানেলের সহকারী পরিচালক এইচ, এম আয়নুল, কম্পোজার ও কন্ঠ শিল্পী দেবাশিষ দে পল্লব, ব্যাংকার কাওছার আহমদ, দৈনিক সংগ্রামের আলোকচিত্রী ফয়ছল আহমদ রানা, দৈনিক যায়যায়দিনের দক্ষিণ সুরমা প্রতিনিধি সুমন আহমদ, দৈনিক সবুজ সিলেটের আলোকচিত্রী কামরুল চৌধুরী, নাট্য অভিনেতা শামিম আহমদ বাদশা,কামাল আহমদ দূর্জয়, শিল্পী শিতন বাবু, অভিনেত্রী পিংকি, সুইটি, ক্যামেরাপার্সন নুরুল ইসলাম, জালাল উদ্দিন, শাহজান আহমদ, অভিনেতা আলামিন, জাফর হোসেন রুবেল, লিমন আহমদ, আমিন আহমদ, আলিফ আহমদ ও আনোয়ার হোসেন প্রমুখ।

  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ