• ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

চিকিৎসকের আত্মহত্যা : স্ত্রীসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

sylhetsurma.com
প্রকাশিত ফেব্রুয়ারি ১, ২০১৯
চিকিৎসকের আত্মহত্যা : স্ত্রীসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

চিকিৎসকের আত্মহত্যা : স্ত্রীসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

সিলেট সুরমা ডেস্ক : চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশের (৩২) আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে তার স্ত্রী চিকিৎসক তানজিলা হক চৌধুরী মিতু ও তার বাবা-মা, বোন ও দুই প্রেমিকের বিরুদ্ধে মামলা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানায় মৃত আকাশের মা জোবেদা খানম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। চান্দগাঁও থানার ওসি আবুল বাশার বলেন, ছয়জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় আরও তিন থেকে চারজনকে আসামি করে নিহত চিকিৎসকের মা মামলা করেছেন। মামলায় আতœহত্যার প্ররোচনার অভিযোগ আনা হয়েছে।
মামলায় আসামি হিসেবে মোস্তফা মোরশেদের স্ত্রী চিকিৎসক তানজিলা হক চৌধুরী মিতু, শ্বশুর আনিসুল হক চৌধুরী, শাশুড়ি শামীম শেলী, শ্যালিকা সানজিলা হক চৌধুরী, স্ত্রীর বন্ধু মাহবুবুল হক ও যুক্তরাষ্ট্রপ্রবাসী ভারতীয় নাগরিক প্যাটেলের নাম উল্লেখ করা হয়েছে।
এর আগে চান্দগাঁও আবাসিকের বি-ব্লকের ২ নম্বর সড়কের ২০ নম্বর বাসা থেকে বৃহ¯পতিবার ভোর সাড়ে ছয়টার দিকে ডা. মোস্তফা মোরশেদ আকাশ নামের ওই চিকিৎসককে চমেক হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ বলছে, পরকীয়ায় জড়িত স্ত্রীর সঙ্গে অভিমান করে ইনজেকশনের মাধ্যমে বিষ প্রয়োগ করে আতœহত্যা করেন ডা. আকাশ।