,





সাংবাদিক মারধরের ঘটনায় রাবি ছাত্রলীগ নেতাকে সতর্ক

সাংবাদিক মারধরের ঘটনায় রাবি ছাত্রলীগ নেতাকে সতর্ক

সিলেট সুরমা ডেস্ক : সাংবাদিক মারধরের ঘটনায় রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাবরুন জামিল সুস্ময়কে এক মাসের জন্য সকল ধরনের সাংগঠনিক কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

সোমবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই নির্দেশ দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১ ডিসেম্বর রাবি সাংবাদিকদের সাথে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য বিশ্ববিদ্যালয় শাখা দুঃখ প্রকাশ করছে এবং উক্ত ঘটনার পরিপ্রেক্ষিতে রাবি শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাবরুন জামিল সুস্ময়কে আগামী ০১ মাসের জন্য রাবি শাখা ছাত্রলীগের সকল সাংগঠনিক কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ দেওয়া হল এবং সেই সাথে সাবরুল জামিল সুস্ময়কে সতর্ক করা হল যে, ভবিষ্যতে এমন ঘটনার পুনরাবৃত্তি হলে রাবি শাখা ছাত্রলীগ সুস্ময়ের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিতে বাধ্য হবে।

ঘটনার এতদিন পর ছাত্রলীগের এমন সিদ্ধান্ত কেন, সে বিষয়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, “নির্বাচনসহ বিভিন্ন কারণে সিদ্ধান্ত নিতে দেরি হয়ে গেছে। তাছাড়া আমরা সাংবাদিকদেরও সঙ্গে বসেছি বিভিন্ন সময়ে।”

এর আগে গত বছরের ১ ডিসেম্বর কাজী নজরুল ইসলাম মিলনায়তনে দহন সিনেমা প্রদর্শনী বিরোধী আন্দোলনের সংবাদ সংগ্রহকালে দৈনিক খোলা কাগজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক আলী ইউনুস হৃদয়ের ওপর হামলা করে ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাবরুন জামিল সুস্ময়। তখন ওই ঘটনায় সাংবাদিকসহ আরো বেশ কয়েকজন প্রগতিশীল ছাত্রজোটের নেতাকর্মী আহত হয়।

14Shares

Leave a Reply


শিরোনাম

সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com