প্রচ্ছদ

ইনসাফ ভিলেজ ডেভেলপমেন্ট ফর ইয়ূথ সোসাইটির শীতবস্ত্র বিতরণ

০৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:০৩

sylhetsurma.com
ইনসাফ ভিলেজ ডেভেলপমেন্ট ফর ইয়ূথ সোসাইটির শীতবস্ত্র বিতরণ

নিসচা মহানগর শাখার সভাপতি রোটারিয়ান এম. ইকবাল হোসেন বলেছেন, অবহেলিত জনগোষ্ঠী সমাজের অংশ।
তাদেরকে বাদ দিয়ে দেশের উন্নয়ন করা সম্ভব নয়।

তাই অসহায় গরীব ও শীতার্তদের পাশে থেকে তাদেরকে সাহায্য সহযোগিতা করলে তারাও সমাজের অংশ হিসেবে দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।
তিনি শীতার্তদের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

ইনসাফ ভিলেজ ডেভেলপমেন্ট ফর ইয়ূথ সোসাইটির সব সময় গরীব ও অসহায়দের পাশে থাকে।
তাদের এই মহতি উদ্যোগের ভূয়শী প্রশংসা করেন এবং সব সময় ইনসাফ ভিলেজ ডেভেলপমেন্ট ফর ইয়ূথ সোসাইটি অবহেলিতদের পাশে থাকবে এ প্রত্যাশা করেন।

তিনি ইনসাফ ভিলেজ ডেভেলপমেন্ট ফর ইয়ূথ সোসাইটির উদ্যোগে মঙ্গলবার (৫ ফেব্র“য়ারি) সকাল ১১টায় সিলেট সদর উপজেলার ধোপাগুল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ইনসাফ ভিলেজ ডেভেলপমেন্ট ফর ইয়ূথ সোসাইটির সভাপতি যুব পদকপ্রাপ্ত মো. নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শায়েল আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ধোপাগুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোবারক হোসেন।

উপস্থিত ছিলেন সোসাইটির সহ সভাপতি মোক্তার হোসেন, যুগ্ম সম্পাদক আতিকুর রহমান, কোষাধ্যক্ষ সামসুন নাহার পু®প, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, যুব বিষয়ক সম্পাদক জাকির হোসেন, নির্বাহী সদস্য রেহান আহমদ কামরা, সদস্য মো. সালা উদ্দিন, সাজ্জাদ হোসেন, রবিউল ইসলাম, সাদির মিয়া প্রমুখ।  প্রেস-বিজ্ঞপ্তি।

  •  
  •