প্রচ্ছদ

যৌক্তিক কারণ ছাড়াই গ্যাস সংযোগ বন্ধ করা হয়েছে : প্রতিরোধ আন্দোলন

০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:২৭

sylhetsurma.com
যৌক্তিক কারণ ছাড়াই গ্যাস সংযোগ বন্ধ করা হয়েছে : প্রতিরোধ আন্দোলন

অবিলম্বে সিলেট সহ সর্বত্র গ্যাস সংযোগ চালুর দাবিতে গ্যাস সংযোগ বন্ধ প্রতিরোধ আন্দোলন সিলেট এর উদ্যোগে গণসংযোগ কর্মসূচি অব্যাহত রয়েছে। বুধবার (৬ ফেব্র“য়ারি) দুপুর ১টায় সিলেট আদালত পাড়ায় ব্যাপক গণসংযোগ করা হয়। গণসংযোগ কালে নেতৃবৃন্দ আইনজীবী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে সৌজন্য সাক্ষাতকারে মিলিত হন। গণসংযোগে নেতৃত্ব দেন গ্যাস সংযোগ বন্ধ প্রতিরোধ আন্দোলন, সিলেট এর আহ্বায়ক ও সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক ধীরেণ সিংহ, যুগ্ম আহ্বায়ক ও বাসদ জেলা সমন্বয়ক আবু জাফর, যুগ্ম আহ্বায়ক ও জাসদ জেলা সাধারণ সম্পাদক কে,এ, কিবরিয়া চৌধুরী, গণতন্ত্রী পার্টির জেলা সাধারণ সম্পাদক জুনেদুর রহমান চৌধুরী, সিপিবি জেলা যুগ্ম সম্পাদক খায়রুল হাসান, তরুন আইনজীবী এ্যাড.উজ্জল রায় ও এ্যাড. রণেন সরকার রনি,ছাত্র ফ্রন্ট মহানগর সভাপতি পাপ্পু চন্দ, সঞ্চিত শর্মা প্রমুখ।
গণসংযোগ কালে নেতৃবৃন্দ বলেন, মন্ত্রণালয় ও বিভিন্ন অধিদপ্তরের সংশ্লিষ্ট শীর্ষস্হানীয় কতিপয় অসৎ ব্যক্তিদের সমন্বয়ে গড়ে উঠা লুঠেরা সিন্ডিকেট নানা মিথ্যাচার ছাড়িয়ে দেশ ও জনগণের স্বার্থকে জলাঞ্জলি দিয়ে গ্যাস সংযোগ বন্ধ করে তাদের অসৎ ব্যবসায়িক উদ্দেশ্য চরিতার্থ করে চলছে। লুঠেরা সিন্ডিকেটের এহেন দুর্দমনীয় অপরাধ যজ্ঞের বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলা এখন সময়ের দাবি।
নেতৃবৃন্দ, আগামী ১২ই ফেব্র“য়ারি মঙ্গলবার বিকাল ৪টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে গ্যাস সংযোগের দাবিতে মানববন্দন কর্মসূচিতে অংশগ্রহনের জন্য সবার প্রতি আহ্বান জানান।  প্রেস-বিজ্ঞপ্তি।

  •  
  •