,





কদমতলীতে অত্যাধুনিক লিটন মেডিকেল ডেন্টাল কেয়ারের উদ্বোধন

কদমতলীতে অত্যাধুনিক লিটন মেডিকেল ডেন্টাল কেয়ারের উদ্বোধন

সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র (১) ও ২৬ নং ওয়ার্ডের পরপর দুইবারের কাউন্সিলর রোটায়িান তৌফিক বকস্ লিপন বলেছেন, দাতঁ শরীরের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ। আমরা এই অঙ্গের যতœ না নিলে দেখা দেয় বিরম্ভনা। দাতঁকে সুরক্ষিত রাখতে হলে প্রতিদিন অন্তত দুইবার দাতঁ ব্রাশ করতে হবে। সুন্দর দাতঁ মুখের উজ্জ¦লতা বাড়িয়ে দেয়।
বৃহস্পতিবার রাত ৮ টায় ২৬ নং ওয়ার্ডের কদমতলী পয়েন্টের আল বারাকাত ম্যানশনের নিচ তলায় অবস্থিত লিটন মেডিকেল ডেন্টাল কেয়ার’র শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি। উদ্বোধনী অনুষ্টানের শুরুতে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন পাঠানপাড়া নতুন জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা মোহাম্মদ আলী। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আল বারাকাত ম্যানশনের স্বত্যাধিকারী সমাজসেবী ও রাজনৈতিক ব্যক্তিত্ব মো. সাইয়ুম বক্ত, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক তথ্য ও প্রযুক্তি সম্পাদক এম এ মালেক, সিলেট মহানগর আওয়ামী লীগের ২৭ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মো. ছয়েফ খান, এ্যাডভোকেট নাজমুল হুদা রানা, সাপ্তাহিক সোনালী সিলেটের সম্পাদক ও প্রকাশক মো. তাজুল ইসলাম, দক্ষিণ সুরমার প্রথম অনলাইন নিউজ পোর্টাল সাউথ সুরমা নিউজ ২৪ ডটকম’র সম্পাদক ও দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সাহিত্য প্রকাশনা সম্পাদক সাহাদ উদ্দিন দুলাল, সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য ও দৈনিক যুগভেরীর স্টাফ রিপোর্টার মনছুর আলী মাছুম, মহানগর কৃষকলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক সৌমিক আচার্য্য বিপ্লব।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, লিটন মেডিকেল ডেন্টাল কেয়ার’র চিকিৎসক ডেন্টিষ্ট ডা. পৃথা প্রজ্ঞা সিনহা (বিডিএস), মহানগর কৃষকলীগের সহ-সভাপতি ডা. নজরুল ইসলাম ফারুকী ও হোসেইন আহমদ, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সিলেট জেলা কমিটির সহ-সভাপতি ও ন্যাচারোবেদ পাইলস্ এন্ড পলিপ কেয়ার সেন্টারের পরিচালক ডা. মো. বাহার উদ্দিন, ২৬ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুস সালাম শাহেদ, ৪ নং কুচাই ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য আহমদ আলী, পার্কভিউ হাসপাতালের মেডিকেল অফিসার ডা. দেব দুলাল দে পরাগ, আল বারাকাত ম্যানশনের ম্যানেজার আতাউর রহমান, স্পেন প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা ফখরুল ইসলাম, কমপোর্ট মেডিকেল ডায়াগনস্টিক সেন্টারের মার্কেটিং চীফ গোলাম মওলা, দক্ষিণ সুরমা উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রচার সম্পাদক নাজিম উদ্দিন, সমাজসেবী শাহীন আহমদ, ২৬ নং ওয়ার্ড কৃষকলীগের প্রচার সম্পাদক তানভীর আহমদ তপু, লিটন মেডিকেল ডেন্টাল কেয়ারের পরিচালক ডা. মুহিবুর রহমান মুহিত, প্রমুখ। প্রেস-বিজ্ঞপ্তি।

78Shares

Leave a Reply


শিরোনাম

সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com