,





রক্তাক্ত দেহ নিয়ে পড়ে আছে শিপন !

হ্যালো বাংলার প্রযোজনায় নাটক চোখের জল

বিনোদন ডেস্ক : তালুকদার বাড়ির মেয়ের সাথে প্রেম করেছিলো শিপন।  প্রেম পবিত্র হলেও গ্রামের লোকজন তা ভালো চোখে দেখেনা।  রাখাল (রাজা) শিপন প্রেমের খেসারত দিতে গিয়ে রক্তাক্ত হল।  মাটিতে লুঠিয়ে পড়লো সে।
এরকমই গ্রামের এক রাখালের চরিত্রে ‘চোখের জল’ নাটকে অভিনয় করেছেন সাংবাদিক শিপন আহমদ।  ভালবাসা দিবসে হ্যালো বাংলার প্রযোজনায় নাটক চোখের জল ১৪ ফেব্রুয়ারী শুভ মুক্তি পাচ্ছে।   সিলেটের বর্তমান সময়ের তরুণ অভিনেতা শিপন আহমদের রচনা ও পরিচালনায় এবং হ্যালো বাংলার প্রযোজনায় ভালবাসা দিবসের বিশেষ নাটক “চোখের জল” ১৪ ফেব্রুয়ারী থেকে জনপ্রিয় ইউটিউব চ্যানেল হ্যালো বাংলায় দর্শকদের জন্য উন্মোক্ত করা হবে। নাটকটির গল্প সমাজের কিছু বাস্তবতা নিয়ে সাজানো হয়েছে। সিলেটে আঞ্চলিক ভাষায় নির্মিত নাটকটির শুটিং সিলেটের বিভিন্ন গ্রামীণ লোকেশনে চিত্রায়িত করা হয়েছে।  নাটকটিতে প্রেম, বিচ্ছেদ ও কিছুলোক সমাজের শালিস বিচারের নামে কিভাবে নিরিহ মানুষের সাথে অবিচার করে তা তোলে ধরা হয়েছে। নাটকটি দর্শকদের কাছে ভালো লাগবে।
অভিনয় করেছেন শিপন আহমদ, হেনা আলী,সুইটি, পিংকি, শামিম আহমদ বাদশা, জাফর হোসেন রুবেল, আলামিন মিয়া, লিমন আহমদ, আমলগীর হোসেন, সালমান, আলিফ ও আমিন সহ আরো অনেকে।

  •  
  •  

Leave a Reply


সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com