,





উপজেলা পরিষদ নির্বাচন
জৈন্তাপুরে লিয়াকত, কোম্পানীগঞ্জে জাহাঙ্গীর ও গোয়াইনঘাটে হেলাল

জৈন্তাপুরে লিয়াকত, কোম্পানীগঞ্জে জাহাঙ্গীর ও গোয়াইনঘাটে হেলাল

সিলেট সুরমা ডেস্ক : উপজেলা পরিষদ নির্বাচনে সিলেট জেলার সকল উপজেলার আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীরা নাম ঘোষণা করেছে বাংলাদেশ আওয়ামী লীগ।  রোববার (১০ ফেব্রুয়ারি) ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

দলের ঘোষিত প্রার্থীদের তালিকায় সিলেটের গোয়াইনঘাটে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলের মনোনীত প্রার্থী এবং নৌকার মাঝি হিসাবে ঘোষণা করা হয়েছে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আলীরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলাল।  জৈন্তাপুরে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসাবে ঘোষণা করা হয়েছে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম. লিয়াকত আলীর নাম ও কোম্পানীগঞ্জে নৌকার একমাত্র মাঝি হিসেবে প্রার্থী তালিকায় স্থান পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম।

এর আগে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেতে এই তিন উপজেলায় একাধিক প্রার্থী তৃণমূল, উপজেলা, জেলা থেকে শুরু করে কেন্দ্র পর্যন্ত দৌড়ঝাঁপ করেছিলেন। তবে দলের হাই কমান্ড যোগ্যতা ও দক্ষতা ও তৃনমূলের জনপ্রিয়তা বিবেচনায় নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকার কান্ডারী হিসাবে এসব প্রার্থীদের বাছাই করে নাম ঘোষণা করেন।

সকাল ১১টায় ঘোষিত এ সংবাদ গণমাধ্যম, সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত হলে আওয়ামী লীগ, সহযোগী সংগঠন এবং এসব মনোনীত প্রার্থীদের কর্মী সমর্থক এবং শুভাকাঙ্ক্ষীদের মাঝে আনন্দের বন্যা বয়ে যায়। মিষ্টি বিতরণ এবং সামাজিক যোগাযোগে অভিনন্দন আর শুভ কামনা বার্তায় সিক্ত করা হচ্ছে মনোনীত প্রার্থীদের।

1Shares

Leave a Reply


সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com