প্রচ্ছদ

শনিবার সিলেটে ওয়েলকাম স্কিলস ইন্টারন্যাশনাল স্কুল অফ হসপিটালিটির ভর্তি ইভেন্ট

১১ ফেব্রুয়ারি ২০১৯, ২০:১৮

sylhetsurma.com
শনিবার সিলেটে ওয়েলকাম স্কিলস ইন্টারন্যাশনাল স্কুল অফ হসপিটালিটির ভর্তি ইভেন্ট

আগামী ১৬ ফেব্রুয়ারী শনিবার সিলেটে ওয়েলকাম স্কিলস ইন্টারন্যাশনাল স্কুল অফ হসপিটালিটির ভর্তি ইভেন্ট অনুষ্টিত হবে ।  ঐ দিন বেলা ২টায় নগরীর সুবিদবাজারস্থ খান প্যালেসে এই ভর্তি ইভেন্টে অনুষ্টিত হবে ।  অংশগ্রহনকারী শিক্ষার্থীরা নানা বিষয়ে প্রশ্ন করতে এবং নিজেদের ভাবনা শেয়ার করতে পারবেন ।  অনুষ্টানে উপস্তিত থাকবেন প্রতিষ্টানটির সিইও হসপিটালিটি শিল্পে প্রখ্যাত কুলসুম হুসিন, প্রিন্সিপাল অ্যাসোসিয়েট ও রয়েল একাডেমি অফ কালিনারি আর্টসের সদস্য ডেভিড ফসকেট, ঢাকা শাখায় প্রিন্সিপাল ব্রিটিশ নাগরিক অ্যান্ড্র–পেনিংটন ।
উন্নতমানের হসপিটালিটি শিক্ষা ও প্রশিক্ষণের জন্য বিখ্যাত ব্রিটিশ হসপিটালিটি স্কুল ওয়েলকাম স্কিলস ইন্টারন্যাশনাল স্কুল অফ হসপিটালিটি ঢাকা ব্রাঞ্চে ভর্তিইচ্ছুক শিক্ষার্থীদের নিয়ে সিলেটে এটি তাদের ২য় ভর্তি ইভেন্ট ।
উল্লেখযোগ্য ওয়েলকাম স্কিলস ডিপ্লোমা ইন মাল্টি স্কিলড হসপিটালিটি, প্রফেশনাল কুকারি ও কাস্টমার সার্ভিস, এ ছাড়াও তারা পেশাজীবীদের জন্য নানা ধরণের এপ্রেন্টিসশীপ ও শর্ট কোর্স রেখেছে তারা তাদের পাঠসূচিতে। ২০০৩ সালে শুরু হয়ে ওয়েলকাম স্কিলস ইতিমধ্যে যুক্তরাজ্যের হসপিটালিটি শিল্পে একটি সুপরিচিত নাম। বাংলাদেশে উন্নতমানের হসপিটালিটি শিক্ষা দিয়ে তারা দেশের হোটেল, রেস্টুরেন্টগুলোকে আন্তর্জাতিক মঞ্চে তুলে ধরতে চায়। তাদের ঢাকা অফিস রাজধানীর ৬৩ প্রগতি সরণী, বারিধারায়। প্রেস-বিজ্ঞপ্তি।

  •  
  •