,





রাষ্ট্রবিরোধী গুজব ছড়ানোর অভিযোগে ১ জনকে আটক করেছে র‌্যাব

রাষ্ট্রবিরোধী গুজব ছড়ানোর অভিযোগে ১ জনকে আটক করেছে র‌্যাব

সিলেট সুরমা ডেস্ক : সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ অন্যান্য মন্ত্রী ও সাংসদদের নিয়ে মিথ্যা ও কুরুচিকর মন্তব্য এবং তাদের সম্পর্কে অশ্লীল ও সম্মানহানিকর ছবি এবং রাষ্ট্রবিরোধী গুজব ছড়ানোর অভিযোগে সিলেটের ভার্থখলা থেকে মো. মাসুম আহমেদ (৩৭) নামে একজনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ (র‌্যাব)।

সোমবার (১১ ফেব্রুয়ারি) রাতে সিলেট সিটি করপোরেশন এলাকার দক্ষিণ সুরমার ভার্থখলা এলাকা থেকে আটক করা হয় বলে গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‍্যাব-৯।

আটককৃত মাসুম আহমেদ সিলেটে দক্ষিণ সুরমার শেখের গাঁও এলাকার আব্দুল মহিতের পুত্র।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত ঐ সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আনোয়ার হোসেনের নেতৃত্বে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর একটি অভিযানিক দল ভার্থখলা এলাকায় অভিযান পরিচালনাকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, একাধিক মন্ত্রী, সংসদ সদস্য, প্রধান নির্বাচন কমিশনার সম্পর্কে কুরুচিপূর্ণ, অশ্লীল ও সম্মান হানিকর ছবি পোষ্ট ও শেয়ার এবং রাষ্ট্রবিরোধী গুজব ছড়ানোর অভিযোগে মো. মাসুম আহমেদকে আটক করা হয়।

র‍্যাব জানায়, আটককৃত মাসুম দীর্ঘদিন যাবত সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে জাতীয় ব্যক্তি বর্গসহ বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের সম্মানহানিকর ও রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত রয়েছে। এছাড়াও তার ফেসবুক আইডি থেকে সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বিতর্কিত করতে ক্রমাগত তৎপরতা চালানোর প্রমাণ পেয়েছে র‍্যাব।

মাসুমকে আটকের পর অভিযুক্তের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে সিলেট মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‍্যাব-৯।

6Shares

Leave a Reply


শিরোনাম

সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com