,





প্রবাসীরা মানুষের কল্যাণে কাজ করছেন : মাহমুদ-উস-সামাদ কয়েস এমপি

মাহমুদ-উস-সামাদ কয়েস এমপি

সিলেট সিলেট-৩ আসনের সংসদ সদস্য ও শেখ রাসেল শিশু কিশোর পরিষদ কেন্দ্রীয় কমিটির মহাসচিব মাহমুদ-উস-সামাদ কয়েস এমপি বলেছেন, ‘গরীব, দুখী ও অসহায় মানুষদের সাহায্যে সর্বদা নিজ নিজ অবস্থান থেকে সবাইকে এগিয়ে আসতে হবে। সমাজের দুঃখী, অসহায় মানুষের পাশে দাঁড়ানো অনেক বড় মহৎ কাজ। আর্তমানবতার সেবায় কাজ করার মধ্যেই জীবনের প্রকৃত সুখ নিহিত রয়েছে।’ প্রবাসীরা দেশের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে কাজ করছেন। তাদের এরকম কাজ আগামীতেও বহাল থাকবে আশা করছি। তিনি প্রবাসীদের মতো সমাজের অন্যান্য বিত্তশালীদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান। তিনি বলেন, বর্তমান সরকার সুবিধা বঞ্চিতদের উন্নয়নে নিরলসভাবে কাজ করছে।
তিনি ১৬ ফেব্রুয়ারি শনিবার দক্ষিণ সুরমার গালিমপুর বড়বাড়িতে জাতীয় শেখ রাসেল শিশু কিশোর পরিষদ ২নং বরইকান্দি ইউনিয়ন শাখার উদ্যোগে সুবিধা বঞ্চিতদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কাউসার আহমদের সভাপতিত্বে ও জাতীয় শ্রমিকলীগ সিলেট প্রধান ডাকঘর সহ সভাপতি মো. মফিক মিয়ার পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামীলীগ ও কমিউনিটি নেতা, ২নং বরইকান্দি ইউনিয়ন শ্রমিকলীগের উপদেষ্টা সদস্য কবির আহমদ রাজু।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সদস্য ফজলুল করিম হেলাল, ২নং বরইকান্দি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি গৌছ মিয়া, সাধারণ সম্পাদক তাহসিন আহমদ দীপু, দক্ষিণ সুরমা উপজেলা শ্রমিক সভাপতি আনোয়ার হোসেন মাস্টার, শেখ রাসেল শিশু কিশোর পরিষদ দক্ষিণ সুরমা উপজেলা সভাপতি সুুয়েব আহমদ, সাধারণ সম্পাদক জয়ন্ত গোস্বামী, সিনিয়র সদস্য ছালিক আহমদ, শেখ রাসেল শিশু কিশোর পরিষদ ২নং বরইকান্দি ইউনিয়নের সভাপতি সোহাগ আহমদ, সাধারণ সম্পাদক শেখ মারুফ প্রমুখ। প্রেস-বিজ্ঞপ্তি।

  •  
  •  

Leave a Reply

সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com