,





দক্ষিণ সুরমা কুচাইয়ে ফুটবল টুর্ণামেন্ট এর শুভ উদ্ধোধন

দক্ষিণ সুরমা কুচাইয়ে ফুটবল টুর্ণামেন্ট এর শুভ উদ্ধোধন

গত ১৬ ফেব্রুয়ারী শনিবার বেলা ৩ ঘটিকার সময় ঐতিহ্যবাহী ইসরাব আলী হাইস্কুল ও কলেজ মাঠে উদ্ধোধন হলো ২য় সিলেট ড্রিংকিং ওয়াটার ফুটবল টুর্ণামেন্টের।
জমকালো আয়োজনের মাধ্যমে উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ব্যস্ত থাকায় তিনি প্রযুক্তির সহায়তায় মোবাইল ফোনের মাধ্যমে টুর্ণামেন্টটির উদ্বোধন করেন। এসময় প্রধান অতিথি বলেন, খেলাধুলা করলে মন ও শরীর দুটিই ভালো থাকে। খেলাধুলার পাশাপাশি লেখাপড়ারও প্রয়োজন আছে তাই পড়া লেখায় মনোযোগী হতে হবে। তিনি আরো বলেন, যাতে টুর্ণামেন্ট কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না গঠে, সুন্দর সফল ভাবে টুর্ণামেন্টির সমাপ্তি করা হয় এই আহবান জানান।কুচাই গ্রামের পঞ্চায়েত কমিটি সভাপতি আলহাজ্ব আলী আজম মুকুল এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কুচাই ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম, ,২৭ নং ওয়ার্ড কাউন্সিলর আজম খান, ২৫ ২৬ ২৭ নং কাউন্সিলর প্যানেল মেয়র এডভোকেট রোকসানা বেগম শাহনাজ, ২৭ নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর আবদুল জলিল নজরুল, প্যানেল চেয়ারম্যান কামাল আহমেদ কাবুল, মুর্শেদ আহমদ মুকুল, মঞ্জুর আহমেদ, আনসার আহমেদ, হাসান মাহমুদ মসরু,এহতেশাম হাসান লয়েছ, ইকবাল হুসেন মিটু, রেজাউল করিম নাচন, বাবর আহমেদ,শামিম আহমেদ, আব্দুর রহমান আনা মিয়া, আক্তার হোসেন, একতা গ্রুপের এর পরিচালক বৃন্দ, আলমগীর হোসেন, শেক্তাদির আলম শিপলু, বদরুল ইসলাম, রুকন আহমেদ, প্রমুখ।
এম-কে গ্লাটিকো সিলেট স্পোর্টস একাডেমী বনাম শাহজালাল ইন্টারন্যশনাল মৌলভীবাজার এর মধ্যে উদ্ভোধনী ম্যাচ এ ৩ -০ গোল এ জয়লাভ করে এম গ্লাটিক একাডেমী।  প্রেস বিজ্ঞপ্তি।

  •  
  •  

Leave a Reply


সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com