সন্ত্রাসী হামলায় সাংবাদিক করিম আহত

প্রকাশিত: ৭:০৪ অপরাহ্ণ, এপ্রিল ১১, ২০১৯

সন্ত্রাসী হামলায় সাংবাদিক করিম আহত

সিলেটের স্থানীয় দৈনিক শুভ প্রতিদিনের নিজস্ব আলোকচিত্রী (ফটো সাংবাদিক) সিলেট ইউকে নিউজের নির্বাহী সম্পাদক  ও সিলেট প্রেসক্লাবের সদস্য করিম মিয়ার উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে একদল স্থানীয় সন্ত্রাসী। গুরুতর আহতাবস্থায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। করিম মিয়া দক্ষিণ সুরমা উপজেলার বরইকান্দি ইউনিয়নের সুনামপুর গ্রামের মো. শাহাব উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার বিকেল ৩ টায় একই এলাকার মাদক ব্যবসায়ী গিয়াস, ডালিম ও শাহীন হত্যা মামলার ওয়ারেন্টভূক্ত আসামী আলমসহ অজ্ঞাতনামা দেশীয় অস্ত্রধারীরা পূর্ব শত্রুতার জেরে করিমের নিজ বাড়িতে হামলা চালায়।
হামলাকারীরা করিমের শরীরের বিভিন্ন স্থানে জখম করে। বর্তমানে সে সিলেট ওসমানী হাসপাতালের ইমারজেন্সী ওয়ার্ডে চিকিৎসাধীন। হামলার কারণ হিসেবে স্থানীয় এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, করিম তার পিতা মাতার একমাত্র সন্তান। তাদের রয়েছে বেশ কিছু পৈত্রিক ভু-সম্পত্তি।

এ সম্পত্তি দখলের জন্য দীর্ঘদিন ধরে সন্ত্রাসীরা ফন্দি করে আসছে। এরই ধারাবাহিকতায় এ হামলার ঘটনা ঘটেছে বলে জানা যায়। দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল ফজলের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, সাংবাদিকের উপর নগন্য হামলা অত্যান্ত দুঃখজনক।

থানায় লিখিত অভিযোগ পেলে তিনি অপরাধীদের গ্রেফতার পূর্বক আদালতের মাধ্যমে কঠিন শাস্তি প্রদানের অঙ্গিকার করেন।  প্রেস-বিজ্ঞপ্তি।

  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ