,





রংমহল টাওয়ার শপিং সেন্টার ব্যবসায়ী সমিতির ‘ডাইরেক্টরী’ মোড়ক উন্মোচন

রংমহল টাওয়ার শপিং সেন্টার ব্যবসায়ী সমিতির 'ডাইরেক্টরী' মোড়ক উন্মোচন

সিলেট নগরীর বন্দরবাজারস্থ রংমহল টাওয়ার এন্ড শপিং সেন্টার ব্যবসায়ী সমিতির উদ্যোগে ‘ডাইরেক্টরী’ মোড়ক উন্মোচন করা হয়েছে।

শনিবার (৪ মে) সন্ধ্যায় টাওয়ারে ‘ডাইরেক্টরী’ মোড়ক উন্মোচন ও ব্যবসায়ী সমিতির সদস্যদের মধ্যে পরিচিতিপত্র প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি বাহারউদ্দিন চৌধুরী।

 

সমিতির সহ-সভাপতি এ কে কামাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, শপিংমলের পরিচালক বিজিত চৌধুরী, বিশেষ অতিথি শপিংমলের উপ-ব্যবস্থাপনা পরিচালক অাগা ফয়েজ উল্লাহ্ দৌলত, শপিংমলের পরিচালক মজুর আহমদ চৌধুরী, শপিংমলের অর্থ পরিচালক এম এ মতিন।

 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক সুলতান আহমদ খাঁন, আরো বক্তব্য রাখেন, সাংগঠনিক সম্পাদক গুলজার আহমদ সিরাজি, সহ-সাধারণ সম্পাদক আব্দুল গফুর, প্রকাশনা ও সাহিত্য সম্পাদক কামরুল আলম, অর্থ সম্পাদক খালেদ আহমদ, ধর্ম ও সমাজ কল্যাণ সম্পাদক সুমন আহমদ কাশেম, প্রচার সম্পাদক আসিম আহমদ, সহ-প্রচার সম্পাদক সৈয়দ ফরহাদ বখত, সিলেট সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল হালিম সাগর।

 

বক্তব্যে বক্তারা বলেন, এখানে অতীতে রংমহল নামে একটি সিনেমা হল ছিল। আল্লার অশেষ রহমতে মালিকপক্ষ সেই প্রাচীন হল ভেঙ্গে সেখানে দৃষ্টিনন্দন সুউচ্চ শপিংমল তৈরি করায় ব্যবসায়ীরা সেখানে ব্যবসা পরিচালনা করে যাচ্ছেন। টাওয়ারে রয়েছে অনেক সুনামধন্য প্রতিষ্ঠান, মসজিদ ও দুটি পত্রিকা অফিস। ব্যবসায়ীরা রংমহল টাওয়ার শপিং সেন্টারে ব্যবসার সমৃদ্ধির লক্ষ নিয়ে নানা দিক নির্দেশনামূলক কথা বলেন। ডাইরেক্টর ও ব্যবসায়ীরা মিলে ‘কিভাবে ব্যবসার সমৃদ্ধি করা যায়’ সে বিষয়ে আলোচনার মাধ্যমে নির্ধারণ করা হবে বলে ডাইরেক্টরা তাদের বক্তব্যে তা তোলে ধরেন।

 

সে সময় উপস্থিত ছিলেন রংমহল টাওয়ার শপিং সেন্টার মসজিদের ইমাম মাওলানা ফয়ছল আহমদ, সংবাদকর্মী জাবেদ এমরান, কামাল হোসেন মিটু, রংমহল টাওয়ার এন্ড শপিং সেন্টার ব্যবসায়ী সমিতির, সহ-সাংগঠনিক সম্পাদক এস এম মিজানুর রহমান, সহ-অফিস সম্পাদক সাহেল আলম, সহ-ধর্ম ও সমাজ কল্যাণ সম্পাদক ফয়জুল হাসান খাঁন, সমিতির সকল সদস্য ও শপিংমলের ব্যবসায়ীবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেণ সমিতির অফিস সম্পাদক মাওলানা সামছুল ইসলাম। অনুষ্ঠান শেষে ব্যবসায়ী সমিতির সদস্যদের মধ্যে সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়।
বিজ্ঞপ্তি

  •  
  •  

Leave a Reply


সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com