,





সিলেট জেলা ট্রাক শ্রমিক নেতা শরিফের নিঃশর্ত মুক্তি দাবি

সিলেট জেলা ট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের নেতা শরিফ আহমদকে ষড়যন্ত্রমূলক মামলায় জড়িয়ে কারাবন্দি করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সর্বস্তরের শ্রমিক ও শ্রমিক নেতারা।

 

একই সঙ্গে দ্রুততম সময়ের মধ্যে তাঁকে মুক্তি দেওয়া না হলে কঠোর আন্দোলনের ঘোষণাও দেন তারা।   মঙ্গলবার (১৪ মে) বিকেল ৩টায় সিলেট নগরীর হুমায়ুন রশিদ চত্বরে আয়োজিত প্রতিবাদ সভায় এই দাবি জানানো হয়।

 

বক্তারা বলেন, শ্রমিক নেতা শরিফ আহমদ সিলেট জেলা ট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সবচেয়ে জনপ্রিয় ও সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচত ১নং সদস্য। শ্রমিকদের দাবি দাওয়া ও অধিকার আদায়ে সবসময় তিনি সোচ্চার।

 

এ কারণে তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি কায়েমি স্বার্থবাদী মহল পরিকল্পিতভাবে ষড়যন্ত্রমূলক মামলায় ফাঁসিয়ে তাকে কারান্তরীন করেছে। অবিলম্বে তাকে মুক্তি দেওয়া না হলে বৃহত্তর আন্দোলনে যাবার হুঁশিয়ারি দেন নেতৃবৃন্দ।

 

সিলেট জেলা ট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সদস্য শ্রমিক নেতা আলহাজ জমির মিয়ার সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, শ্রমিক নেতা আনওয়ার খান পাঠান, সিলেট জেলা ট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন দক্ষিণ সুরমা-মোগলাবাজার শাখার সাবেক সভাপতি বদরুল আহমদ, বর্তমান সাংগঠনিক সম্পাদক শরিফ আহমদ, কারান্তরিন শরিফ আহমদের বড় ভাই মাওলানা কবির খান, শ্রমিক নেতা বাবুল মিয়া, মো. সোহেল আহমদ, মো. হাবীব আহমদ, মো. সোহেল মিয়া, ফারুক আহমদ, মো. জহির আহমদ প্রমূখ।

প্রেস-বিজ্ঞপ্তি।

  •  
  •  

Leave a Reply


সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com