এস আই দিপকের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ

প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ, মে ১৬, ২০১৯

এস আই দিপকের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ

সিলেট সুরমা ডেস্ক : মোলভীবাজার জেলার রাজনগর থানার এসআই দিপক চন্দ্র দাশ এর চাঁদাবাজিতে রাজনগরবাসী অতিষ্ঠ হয়ে উঠেছেন বলে অভিযোগ উঠেছে।

প্রায় ১ বছর আগে মোলভীবাজার রাজনগর থানায় যোগদান করেন এসআই দিপক চন্দ্র দাশ । যোগদানের পর থেকেই উপজেলায় বেপরোয়া হয়ে উঠেন এই এসআই।

তিনি চা শ্রমিক থেকে নিরীহ জনসাধারণ এবং মুন্সিবাজারের জনপ্রতিনিধিদেরকে ও বিভিন্ন ভাবে অযথা হয়রানী করে আসছেন।

তাকে বিভিন্ন ক্ষেত্রে চাঁদা না দিলে মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেন। তার বেপরোয় চাঁদাবাজিতে কেউ মুখ খোলে কিছু বলতে পারছেন না।

সম্পতি এ ঘটনায় এলাকাবাসী ক্ষ্দ্ধু হয়ে তৎকালীন রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল বণিকের কাছে এই এসআই বিরুদ্ধে অভিযোগ দেন কিন্তু তিনি বদলি হওয়াতে তার পক্ষে কোন ব্যবস্থা নেওয়া হয়ে উঠেনি।

তবে বর্তমান রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে পূনরায় অভিযোগ দিলে তিনি ব্যবস্থা নিবেন বলে এলাকাসীকে আশস্থ করেন।

উল্লেখ্য, এই এসআই চা শ্রমিকদের উপর মাদক ব্যবসায়ী বলে প্রতি সপ্তাহে চাঁদা নিধারন করে দেন এবং সাবেক ছাত্রলীগ নেতা গত চারদলীয় জোট সরকারের আমলে দেশ ত্যাগ করতে বাধ্য হন।

পরবর্তীতে তারা দেশে আসলে ঐ ত্যাগী নেতাদের বিরদ্ধে চাঁদাবাজি ও সন্ত্রাসী অভিযোগ তোলে এসআই দিপক চন্দ্র দাশ তাদেরকে নিজ এলাকায় বির্তকিত করে তোলেছেন এবং তিনি গর্বের সাথে বলেন আমি শেখ সেলিমের কাছের লোক। আমি তাকে ১০ লক্ষ টাকা দিয়ে এই থানায় এসেছি। অতএব আমার বিরুদ্ধে কারো কিছু করার নেই।

  •  
  •