প্রচ্ছদ

ঈদ-উল ফিতর উপলক্ষে দুঃস্থ ও দরিদ্রদের মধ্যে
বন্ধন সমাজ উন্নয়ন সংস্থা’র ঈদবস্ত্র বিতরণ

০৭ জুন ২০১৯, ২২:১৮

sylhetsurma.com

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে গণমানুষের কল্যাণে নিবেদিত সামাজিক সংগঠন বন্ধন সমাজ উন্নয়ন সংস্থা সিলেট দুঃস্থ ও দরিদ্র মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ করেছে। গত (৩ জুন) সোমবার বিকেলে নগরির স্টেশন রোডের লেইছ সুপার মার্কেটস্থ প্রধান কার্যালয় প্রাঙ্গনে এসব সামগ্রি বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও কাউন্সিলর এ্যাডভোকেট রোকশানা বেগম শাহনাজ।
সংস্থার সভাপতি মোঃ আবদুল মালেক তালুকদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ জমির আলী বেপারীর পরিচালনায় এতে আমন্ত্রিত অতিথি ছিলেন সংস্থার প্রধান উপদেষ্টা, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবী মাহমুদ আলী সাধু, অন্যতম উপদেষ্টা দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর, অন্যতম উপদেষ্টা আব্দুল মতিন ভূইয়া, দৈনিক সিলেটের ডাক-এর সিনিয়র স্টাফ হাজী খলিলুর রহমান তালুকদার ও আলহাজ্ব মোঃ আব্দুস ছত্তার। বক্তব্য রাখেন সংস্থার সহ-সভাপতি মোঃ শাহজাহান ভূইয়া, সহ-সাধারণ সম্পাদক কাওছার আহমদ, সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ জাহাঙ্গীর হোসেন, অন্যতম কর্মকর্তা মোহাম্মদ জাহিদ হোসেন, আমির হোসেন, দবির আহমদ, আব্দুল হক প্রমুখ।
পরে পূর্ব তালিকাভূক্ত দেড় শতাধিক অসহায়, দুঃস্থ ও দরিদ্র মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ করা হয়।
এদিকে, সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও ২৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ তৌফিক বক্স লিপন, ২৫নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ তাকবির ইসলাম পিন্টু, সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও সিটি কাউন্সিলর এ্যাডভোকেট রোকশানা বেগম শাহনাজ এবং বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানের পক্ষ থেকে সংগঠনের ঈদ-বস্ত্র বিতরণে আর্থিক সহযোগিতা প্রদান করায় বন্ধন সমাজ উন্নয়ন সংস্থা সিলেট-এর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।-বিজ্ঞপ্তি

  •  
  •