প্রচ্ছদ

লাউয়াই স্পোর্টিং ক্লাবের নির্বাচন সম্পন্ন : ছয়ফুল সভাপতি, হাজী ছত্তার সম্পাদক

১৬ জুন ২০১৯, ০০:০৫

sylhetsurma.com

স্পোর্টস ডেক্সঃ সিলেট জেলা ক্রীড়া সংস্থায় নিবন্ধিত লাউয়াই স্পোর্টিং ক্লাব-এর কার্যকরী কমিটি গঠনের লক্ষ্যে চতুবার্ষিক নির্বাচন-২০১৯ সম্পন্ন হয়েছে। গোপন ব্যালেটের মাধ্যমে অনুষ্ঠিত নির্বাচনে জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী কমিটির সাবেক সদস্য এবং ক্লাবের সাবেক সভাপতি গোলাম হাদী ছয়ফুল সভাপতি এবং বিশিষ্ট ক্রীড়া সংগঠক আলহাজ্ব মোঃ আব্দুস ছত্তার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গত (১৪ জুন) শুক্রবার বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত লাউয়াই সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ক্লাবের তালিকাভূক্ত ১৯২ জন ভোটারের মধ্যে ১৭৬ জন তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন। সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও সহ-সাধারণ সম্পাদক, প্রচার, প্রকাশনা, দফতর, ক্রীড়া, আইন বিষয়ক, যোগাযোগ ও পরিবহন এবং আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। ইতোপূর্বে সাংগঠনিক, সহ-সাংগঠনিক, কোষাধ্যক্ষ, সমাজকল্যাণ, শিক্ষা, সাংস্কৃতিক, ধর্ম, শিশু এবং তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক পদে ৯ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন। তবে সিনিয়র সহ-সভাপতির ১টি, সহ-সভাপতির ৪টি, মহিলা বিষয়ক সম্পাদকের ১টি এবং ১১টি নির্বাহী সদস্য পদে কোন প্রার্থী মনোনয়ন জমা না দেয়ায় পদগুলোতে নির্বাচন হয়নি। শিগগিরই নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে পরামর্শক্রমে নির্বাচন কমিশন পদগুলো পুরণ করবে।
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন জেলা ফুটবল দল এবং ক্লাবের সাবেক কৃতী ফুটবলার রিজ্জাদ আহমদ। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর, ক্লাবের অন্যতম উপদেষ্টা ডা. মিফতাহুল হোসেন সুইট, ইক্বরা কিন্ডার গার্টেন এন্ড হাই স্কুলের অধ্যক্ষ সাজেদা বেগম শিল্পী এবং ক্লাবের সিনিয়র সদস্য মোঃ আব্দুস সালাম গয়াছ। প্রিসাইডিং অফিসার ছিলেন নূরহাজান মেমোরিয়েল মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ নিজাম উদ্দিন তরফদার, সহকারী প্রিসাইডিং অফিসার হিসেবে অধ্যাপক নুরুল ইসলাম আলমগীর, শিক্ষক সাফায়েত আহমদ, ইসলাম উদ্দিন এবং অপু কর দায়িত্ব পালন করেন।
অত্যন্ত সুন্দর, সুশৃংখল ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট চলাকালে সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাডভোকেট মোঃ লুৎফুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সাইফুল আলম, সিটি কাউন্সিলর আলহাজ্ব মোঃ তাকবির ইসলাম পিন্টু, বরইকান্দি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাবিব হোসেন, এসএমপি’র দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ মোঃ খায়রুল ফজল, লাউয়াই পঞ্চায়েত কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ গোলাম ছোবহানী ওলি মিয়া, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, লাউয়াই কেন্দ্রীয় জামে মসজিদের মোতওয়াল্লি আলহাজ্ব মোঃ শাহার মিয়া ও পেশ ইমাম হাফেজ মাওলানা আলী আহমদ, যুক্তরাজ্য প্রবাসী লাউয়াই গ্রামের কৃতীসন্তান আলহাজ্ব মোঃ আব্দুল আহাদ, পঞ্চায়েত কমিটির সদস্য আলহাজ্ব মোঃ ইমাম উদ্দিন, আব্দুল মান্নান মনাফ, ইলিয়াছ আলী, রফিকুর রহমান টিটু, আব্দুর রউফ তুলা, লাউয়াই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ মুহিবুর রহমান, ক্লাবের সাবেক সভাপতি আলহাজ্ব মোহাম্মদ খসরু, খোজারখলা আদর্শ সমাজ কল্যাণ সংঘের সভাপতি আকমল আলী মালাই, ইউপি সদস্য আশিকুর রহমান, সানুর মিয়া, এনাম উদ্দিন, জাবেদ আহমদ প্রমুখ ভোট কেন্দ্র পরিদর্শন এবং নির্বাচন কমিশন, নির্বাচনী দায়িত্ব পালনকারী কর্মকর্তা, এজেন্ট ও প্রার্থীদের সাথে কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন। ।-বিজ্ঞপ্তি

  •  
  •