প্রচ্ছদ

সাবেক চিফ হুইপ শহীদকে হত্যার হুমকি দিয়ে চিঠি

১৭ জুন ২০১৯, ০০:২৫

sylhetsurma.com

সিলেট সুরমা ডেস্ক : অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক চিফ হুইপ ও মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদকে হত্যার হুমকি দিয়ে চিঠি দেওয়া হয়েছে।

১৩ জুন ডাকযোগে সংসদ সদস্য শহীদের শ্রীমঙ্গল মিশন রোডের ঠিকানায় চিঠিটি আসে। একই ধরনের আরেকটি চিঠি এসেছে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নামে।

শনিবার (১৫ জুন) উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এবং কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান এ চিঠির বিষয়টি নিশ্চিত করেছেন।

ড. আব্দুস শহীদ বলেন, ‘যারা স্বাধীনতার পক্ষের শক্তিকে নির্মূল করতে চায়, যারা জনস্বার্থে করা কর্মকাণ্ড পছন্দ করে না, যারা পাকিস্তানের দালালি করে এবং প্রধানমন্ত্রীসহ আওয়ামী লীগ সরকার ও নেতৃত্বকে আঘাত হানতে চায়, এটা তাদের কাজ। আমি এটাকে সরকারের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র বলে মনে করি।’

হাতে লেখা চিঠিতে উল্লেখ করা হয়, ‘মো. আব্দুস শহীদ এমপিকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে। হিজমা থেরাপি অ্যান্ড রোকিয়া সেন্টার, কুসুমবাগ, মৌলভীবাজার এসএ পরিবহনের পূর্ব পাশে দোতলা থেকে তা পরিচালনা করা হচ্ছে। ষড়যন্ত্রকারী আইএস মৌলভীবাজার জেলার পরিচালক তাজুল ইসলাম লুলু, গ্রাম দরগাহপুর, পোস্ট বৃন্দাবনপুর, কমলগঞ্জ, মৌলভীবাজার। তার (লুলুর) চাচা রাজাকার আব্দুল হক (মাস্টার ছিলেন), বর্তমানে মৃত। টাকার ব্যবস্থা হচ্ছে জামিমা স্টোর রাজদীঘিরপাড় কমলগঞ্জ, মৌলভীবাজারের স্বত্বাধিকারী ফজলুর রহমানের বিকাশসহ বিভিন্ন হুন্ডির মাধ্যমে, যা আসছে লন্ডন ও আমেরিকা থেকে।’

চিঠির খামের ওপরে লেখা রয়েছে প্রেরকের নাম ও ঠিকানা- ‘সুজন মিয়া, কদমতলী, সিলেট।’

উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদের ব্যক্তিগত সহকারী ইমাম হোসেন সোহেল শনিবার রাতে জানান, বৃহস্পতিবার (১৩ জুন) ডাক বিভাগ থেকে চিঠিটি মিশন রোডের বাসার ঠিকানায় আসে। সংসদ সদস্য সারাদিন নানা কর্মসূচি শেষ করে শুক্রবার রাতে চিঠিটি খুলে দেখেন। পরে তিনি বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীকে অবহিত করেন।

এদিকে চিঠির প্রেরককে খুঁজে বের করতে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে বলে জানিয়েছেন শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুস ছালেক।

  •  
  •