,





নিখোঁজ দুই যাত্রীর খোঁজে স্বজন

সিলেট সুরমা ডেস্ক : মৌলভীবাজারের কুলাউড়ায় সেতু ভেঙ্গে ট্রেনের তিনটি বগি খালে পড়ার ঘটনায় নিখোঁজ ২ যাত্রীর সন্ধান চাচ্ছেন তাদের স্বজনরা।

নিখোঁজদের পরিবার সূত্রে জানা যায়, রোববার (২৩ জুন) রাতে সিলেট থেকে ঢাকাগামী আন্তঃনগর উপবন এক্সপ্রেসের যাত্রী ছিলেন সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের পিরগাঁও বালিয়াকান্দি গ্রামের দুলাল আহমদ (৩৫) ও দক্ষিণ সুরমার বরইকান্দি গ্রামের আবুল কালাম (৩৬)। এদিন রাতে মৌলভীবাজারের কুলাউড়ার বরমচালে ট্রেন দুর্ঘটনার পর তাদের আর খোঁজ মিলেনি।

এদিকে সোমবার (২৪ জুন) বিকেলে তাদের সন্ধানে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আসেন তাদের স্বজন। কিন্তু হাসপাতালে তাদের পাওয়া যায়নি।

নিখোঁজ দু’জনের স্বজন জানান, দুলাল ও কালাম ওইদিন উপবনে ঢাকার উদ্দেশে যাত্রা করে। সোমবার দুপুর পর্যন্ত তারা ঢাকায় পৌঁছায়নি। তাদের ব্যবহৃত মুঠোফোনও বন্ধ রয়েছে। ওসমানী হাসপাতাল ছাড়া মৌলভীবাজারের কোনো হাসপাতালে রয়েছে কি-না তারও সন্ধান করছেন স্বজনরা।

ওসমানী মেডিকেলে দুলাল আহমদের খোঁজ করতে আসা বাবা রশিদ আলী জানান, তার ছেলে ঢাকার একটি পোশাক কারখানায় কাজ করে। এখন পর্যন্ত তার কোনো সন্ধান পাননি। অপরদিকে কালামের চাচাতো ভাই আব্দুল আলী জানান, কালাম ঢাকায় পরিবার নিয়ে বসবাস করে। ঢাকা থেকে কালামের স্ত্রী ফোন করে জানিয়েছেন, সোমবার দুপুর পর্যন্ত তিনি সেখানে পৌঁছাননি।

এদিকে সোমবার কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কয়েকজন অভিভাবক তাদের নিখোঁজ স্বজনের সন্ধান করেছেন বলে স্থানীয়রা জানিয়েছেন।

  •  
  •  

Leave a Reply

সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com