• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

কিশোরকে কুপিয়ে জখম

sylhetsurma.com
প্রকাশিত জুন ২৮, ২০১৯
কিশোরকে কুপিয়ে জখম

সিলেট সুরমা ডেস্ক : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নাম ধরে ডাকার জের ধরে একাদশ শ্রেণীর এক শিক্ষার্থীকে ধারালো দেশী অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জুন) সন্ধ্যায় শ্রীমঙ্গল শহরের কলেজ সড়কের রেবতী টি স্টলের সামনে ঘটনাটি ঘটে। গুরুত্বর আহত শিক্ষার্থীর নাম ঈমানী হোসেন অন্তর (১৭)। সে বর্তমানে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। সে শ্রীমঙ্গল পৌরসভার জালালিয়া সড়কের জরিফ মিয়ার ছেলে।

আহত ঈমানীর ভাই মোশাররফ হোসেন রাজ জানান, তার ভাই এবার এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে নটরডেম কলেজে চান্স পেয়েছিলো। গত বৃহস্পতিবার সন্ধ্যায় তার ভাই সাগর নামে একটি কিশোরকে রাস্তায় পেয়ে নাম ধরে ডাক দিলে সে ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে এবং পরে পালিয়ে যায়। ঘটনার পর আহত অন্তর কে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে তাকে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য সিলেট পাঠানো হয়, সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় পাঠানো হয়েছে। তিনি জানান সাগর আগে একসাথে চলাফেরা করতো পরবর্তীতে সাগর বাইরে চলে যায়। এই ঘটনায় উপজেলার শ্যামলী এলাকার সাগর ও ইমনসহ অজ্ঞাতনামা আরো পাঁচজন কে আসামী করে শ্রীমঙ্গল থানায় একটি মামলা দায়ের করেছেন।

শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সোহেল রানা  বলেন, আমরা এই ঘটনায় একটি মামলা নিয়েছি। এই ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি।