• ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

পরিবহন চালক ও হেল্পারদের দক্ষতা সচেতনতা বৃদ্ধি মূলক প্রশিক্ষণ কর্মশালা

sylhetsurma.com
প্রকাশিত জুলাই ৩০, ২০১৯
পরিবহন চালক ও হেল্পারদের দক্ষতা সচেতনতা বৃদ্ধি মূলক প্রশিক্ষণ কর্মশালা

পরিবহন চালক ও হেল্পারদের দক্ষতা সচেতনতা বৃদ্ধি মূলক প্রশিক্ষণ কর্মশালা আয়োজন করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশ ট্রাফিক বিভাগ ৩০ জুলাই সকাল ১১টায় নগরীর জিন্দাবাজারস্হ মুক্তিযোদ্ধা উপ-পরিষদের কার্যালয়ে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সহ-সভাপতি আব্দুল হামিদ ও সার্জেন্ট আবু বক্কর শাওনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ট্রাফিক ইন্সপেক্টর বদিউল আলম চৌধুরী, প্রধান বক্তার বক্তব্য রাখেন টি আই হাবিবুর রহমান হাবিব, বিশেষ অতিথির বক্তব্য রাখেন মো. হানিফ মিয়া, সার্জেন্ট হেমন্তী।
শ্রমিক নেতা কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা উপ-পরিষদের সম্পাদক শিবলী আহমদ, সাংগঠনিক সম্পাদক ইউসুফ আলী, মেম্বার কালা মিয়া, আলমগীর মিয়া, ম্যানেজার আজাদ মিয়া, নেছার মিয়া, সালেহ মিয়া, রাসেল আহমদ প্রমুখ।
সুস্থ শরীরে গাড়ি চালালে সড়কে কখনো দুর্ঘটনা হবে না প্রধান অতিথি বলেন, অসুস্থ শরীরে কখনো গাড়ি চালাবেন না একটি ভুলের মানে সারা জীবনের কান্না শুধু তাই নয় আপনাদের ভুলে প্রাণ যেতে পারে অনেকের। তাই সুস্থ শরীরে গাড়ি চালালে কখনো সড়কে দুর্ঘটনা ঘটবে না অনেকাংশে হ্রাস পাবে দুর্ঘটনা। ট্রাফিক আইন মেনে চলা ঝুঁকিপূর্ণভাবে ওভারটেকিং না করাসহ বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। প্রেস-বিজ্ঞপ্তি।