প্রচ্ছদ

নগরের ডিঙ্গি রেস্টুরেন্ট থেকে ইয়াবাসহ গ্রেপ্তার ২

০৬ আগস্ট ২০১৯, ০৬:৫১

sylhetsurma.com

সিলেট সুরমা ডেস্ক : সিলেট নগরের ডিঙ্গি রেস্টুরেন্ট এর ভিতর থেকে ৭৪৩ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়লব্ধ নগদ ২০ হাজার ৬০ টাকাসহ ২ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।

রোববার (৪ আগস্ট) রাত ১১ টায় এসএমপির কোতোয়ালী থানাধীন আম্বরখানা এলাকার ডিঙ্গি রেস্টুরেন্ট এর ভিতরে মাদক উদ্ধার ও গ্রেফতার অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, সিলেটের জকিগঞ্জ উপজেলার মাদারখাল গ্রামের মো. আব্দুল নূরের ছেলে মো. তোফায়েল আহম্মেদ (২৮) ও এয়ারপোর্ট থানাধীন খাক্কুয়ার পাড় এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে মো. আমির হোসেন (৩৭)।

সোমবার (৫ আগস্ট) র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, স্পেশাল কোম্পানী, সিলেট ক্যাম্প এর একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান এর নেতৃত্বে এসএমপির কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার ও গ্রেপ্তার অভিযান পরিচালনা করে। অভিযানে এসএমপির কোতোয়ালী থানাধীন আম্বরখানা সাকিনস্থ ডিঙ্গি রেস্টুরেন্ট এর ভিতর থেকে ৭৪৩ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়লব্ধ নগদ ২০ হাজার ৬০ টাকাসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত আলামতসহ গ্রেপ্তারকৃত আসামিদ্বয়কে এসএমপির কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

  •  
  •