• ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কমলগঞ্জে বিশেষ অভিযানে মাদকসহ আটক ৯

sylhetsurma.com
প্রকাশিত আগস্ট ৬, ২০১৯
কমলগঞ্জে বিশেষ অভিযানে মাদকসহ আটক ৯

সিলেট সুরমা ডেস্ক : মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের পৃথক দুটি স্থানে অভিযান পরিচালনা করে গাজা ও মদসহ ৯ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়।

সোমবার (৫ আগস্ট) দুপুর ১২টায় ইসলামপুর ইউনিয়নের কুরমা চা বাগান মসজিদ লাইন ও তিলকপুর হরিনারায়নের দীঘি এলাকায় এ অভিযান পরিচালিত হয়।

নির্বাহী হাকিম ও সহকারী কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরীর নেতৃত্বে মৌলভীবাজার মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর, মৌলভীবাজার এই বিশেষ অভিযান পরিচালিত হয়।

নির্বাহী হাকিম ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কার্যালয় সূত্রে জানা যায়, আকস্মিক বিশেষ অভিযানে কুরমা মসজিদ লাইন এলাকা থেকে মদসহ ৫ জনকে আটক করা হয়। আর বাকি ৪জনকে গাজাসহ তিলকপুর হরি নারায়ণের দীঘি এলাকা থেকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, সোহেল রানা, আব্দুল কাদির, রবীন্দ্র সিংহ, সুমন শব্দকর, বিপ্লব সাহা, অমিত সিংহ, দুলাল বাউরী, সুমন নায়েক ও স্মরণ পাশা।

আটককৃতদের মাঝে সোহেল মিয়াকে ৩ দিনের কারাদণ্ড, আব্দুর কাদিরকে ১০ দিনের কারাদণ্ড, রবীন্দ্র সিংহকে ৫ দিনের কারাদণ্ড, সুমন শব্দকরকে ৫ দিনের কারাদণ্ড, বিপ্লব সাহাকে ২ দিনের কারাদণ্ড, অমিত সিংহকে ২ দিনের কারাদণ্ড, দুলাল বাউরীকে ১০ দিনের কারাদণ্ড, সুমন নায়েককে ২ দিনের কারাদণ্ড ও স্মরণ পাশাকে ২ দিনের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

নির্বাহী হাকিম ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী মাদকসহ ৯ জনকে আটক ও বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদানের সত্যতা নিশ্চিত করে বলেন, তাদেরকে কমলগঞ্জ থানায় প্রেরণ করা হবে।