নবীগঞ্জে ৭ ডাকাত গ্রেপ্তার

প্রকাশিত: ৬:২৯ পূর্বাহ্ণ, আগস্ট ১০, ২০১৯

নবীগঞ্জে ৭ ডাকাত গ্রেপ্তার

সিলেট সুরমা ডেস্ক : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা কুর্শি ইউনিয়নে পুলিশের বিশেষ অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাতদলের সদস্যসহ ৭জন ডাকাতকে ডাকাতির সরঞ্জামসহ গ্রেপ্তার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। গত বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে উপজেলার কুর্শি ইউনিয়নের সৈয়দ আজিজ হাবিব উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে তাদে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররকৃতরা হলেন, নবীগঞ্জ উপজেলার নোয়াপাড়া গ্রামের মৃত মফিজ মিয়ার পুত্র রুহেল মিয়া(২৪), ছালামতপুর গ্রামের নান্দু মিয়ার পুত্র আবু তাহের(২৫),শ্রীমঙ্গল উপজেলার বিলাশের পাড় গ্রামের আদু মিয়ার পুত্র সামছু মিয়া(৩৫),খোরশেদ মিয়ার পুত্র শাকিব মিয়া(২১), মৃত ইছাক মিয়ার পুত্র ইমাম উদ্দিন(৩৫), সুন্দর আলীর পুত্র রাজু মিয়া(২০), মৃত কদু মিয়ার পুত্র জুয়েল মিয়া(৩৫)।

পুলিশ সূত্রে জানাযায়, উল্লেখিত সময় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিত্বে নবীগঞ্জ থানার ওসি মো. ইকবাল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার কুর্শি ইউনিয়নের সৈয়দ আজিজ হাবিব উচ্চ বিদ্যালয়ের সামনে অভিযান পরিচালনা করে। এসময় ডাকাতির প্রস্তুতিকালে ৭জন ডাকাতকে গ্রেপ্তার করা হয়। এসময় দুই ডাকাত পালিয়ে যায়। সেসময় ডাকাতদের কাছ থেকে ডাকাতির সরঞ্জাম রামদা, খুন্তি, রড, চাইনিজ কুড়াল, ছুড়া জব্দ করা হয়।

শুক্রবার সকালে ডাকাতির উদ্দেশ্যে প্রস্তুতি গ্রহণ ও সমবেত হওয়ার মামলায় তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে নবীগঞ্জ থানার একদল পুলিশ অভিযান পরিচালনা করে ডাকাতির সরঞ্জামসহ ৭জনকে গ্রেপ্তার করা হয়। পরে শুক্রবার ডাকাতদের আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়।

  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ