• ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

জগন্নাথপুরে অস্ত্রসহ ডাকাত গ্রেফতার

sylhetsurma.com
প্রকাশিত ডিসেম্বর ১০, ২০১৬

জগন্নাথপুর সংবাদদাতা
সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের বিশেষ অভিযানে ফখর উদ্দিন নামে এক ডাকাতকে গ্রেপ্তার করেছে। ফখর উপজেলার খাগাউড়া গ্রামের মৃত আব্দুল গনির ছেলে। বৃহস্পপতিবার রাতে জগন্নাথপুর থানার উপ পুলিশ পরিদর্শক (এস.আই) সাইফুল আলম এর নেতৃত্বে একদল পুলিশ স্থানীয় রাণীগঞ্জ ইউনিয়নের হলিকোনা বাজার হতে একটি দেশীয় তৈরী পাইপগান ও ১ রাউন্ড গুলিসহ তাকে গ্রেফতার করেন।
পুলিশ সুত্রে জানা যায়, গ্রেফতারকৃত আসামী ফখর উদ্দিন এরআগেও খুনসহ ডাকাতি এবং অস্ত্র মামলায় সাজা ভোগ করেছেন। তিনি ২০০৩ সালে আইড়াকালি গ্রামের বাংলাদেশী বংশোদভূত ব্রিটিশ নাগরিক হাজী সুলতান মিয়ার বাড়ীতে ডাকাতি করতে গিয়ে খুন করেন এবং ২০০৪ সালের অপর একটি অস্ত্র মামলায় ১০ বছর সাজা ভোগ করেছেন। গ্রেফতারকৃত ফখরের বিরুদ্ধে জগন্নাথপুর থানার উপ পুলিশ পরিদর্শক (এস.আই) সাইফুল আলম বাদী হয়ে জগন্নাথপুর থানার মামলা অস্ত্র আইনে মামলা করেছেন।
এদিকে, অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুইজন আসামীকেও গ্রেফতার করেছে জগন্নাথপুর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- জগন্নাথপুর পৌর এরাকার  হবিবনগর গ্রামের মৃত ওয়ারিশ এর ছেলে মজনু মিয়া এবং পাইলগাঁও ইউনিয়নের হাড়গ্রাম গ্রামের তারিক উল্লার ছেলে রাইস মিয়া। আসামীদেরকে শুক্রবার সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মুরসালিন জানান।